তৃণমূল-বিজেপি সংঘর্ষে ধুন্ধুমার তমলুকে

Bangla Editor | News18 Bangla
Updated:Apr 16, 2019 07:30 PM IST
তৃণমূল-বিজেপি সংঘর্ষে ধুন্ধুমার তমলুকে
Bangla Editor | News18 Bangla
Updated:Apr 16, 2019 07:30 PM IST

#তমলুক: ভোটের মুখে তৃণমূল-বিজেপি সংঘর্ষে ফুটছে তমলুকের ময়নার বাগচা গ্রাম। পারদ এতটাই চড়েছে যে সোমবার রাতে ঘটনাস্থলে গিয়ে আক্রমণের মুখে পড়ে পুলিশও। জখম বেশ কয়েকজন পুলিশকর্মী। ঘটনায় দুই দলের চাপানউতোর তুঙ্গে। এমন বেনজির সংঘর্ষে আতঙ্কে স্থানীয়রা।

সোমবার রাত থেকে উত্তপ্ত তমলুকের ময়নার বাকচা গ্রাম। ঘটনার সূত্রপাত মাস দেড়েক আগে। বিজেপি ও তৃণমূলের রেষারেষিতে একটু একটু করে উত্তেজনা বাড়ছিল। বারবার সংঘর্ষের জেরে এলাকায় বসানো হয় পুলিশ পিকেট। কিন্তু, বাকচা যে বারুদের স্তূপে তা টের পাওয়া গেল সোমবার রাতে। বিজেপি ও তৃণমূল সমর্থকদের নতুন করে সংঘর্ষ বাধে। পুলিশ যেতেই ধুন্ধুমার কাণ্ড বাধে। বোমাবাজি করা হয়। ভাঙচুর হয় পুলিশের গাড়ি। জখম হন বেশ কয়েকজন পুলিশকর্মী।

এমন নজিরবিহীন ঘটনায় তীব্র আতঙ্ক গ্রামবাসীদের মধ্যে। ঘটনায় তৃণমূলের বিরুদ্ধেই অভিযোগ বিজেপির। ময়না বিধানসভার বাকচা তৃণমূলের শক্ত জমি। সেখানে বিজেপির অস্তিত্ব মানছেন তমলুকের তৃণমূল প্রার্থী। দিব্যেন্দু অধিকারীর অভিযোগ, গণ্ডগোল পাকাচ্ছে বহিরাগতরা।

সংঘর্ষের জেরে কয়েকজনকে গ্রেফতার করেছে পুলিশ। জারি তল্লাশি। উত্তপ্ত ভগবানপুরও। তিন কর্মীকে গ্রেফতারের প্রতিবাদে মঙ্গলবার ভগবানপুর থানা ঘেরাও করে বিজেপি। কাঁথির তৃণমূল প্রার্থী শিশির অধিকারীর দেওয়াল লিখনে কাদা লেপার অভিযোগ উঠেছে বিজেপির বিরুদ্ধে।

First published: 07:30:18 PM Apr 16, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर