Home /News /south-bengal /
অবৈধ সম্পর্কের জের ! প্রেমিক আত্মঘাতী, গৃহবধূকে উলঙ্গ করে চুল কেটে নির্যাতন প্রতিবেশীর

অবৈধ সম্পর্কের জের ! প্রেমিক আত্মঘাতী, গৃহবধূকে উলঙ্গ করে চুল কেটে নির্যাতন প্রতিবেশীর

তিনি অনেকদিন ধরে দু'জনকে সাবধান করেছিলেন তবে কোনও লাভ হয়নি

  • Share this:

    #মেদিনীপুর: এক গৃহবধূকে রাস্তায় ফেলে চুল কেটে উলঙ্গ করে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে ৷ মেদিনীপুর শহরের গুরু গুরু পাল থানা খয়রুল এলাকায় এক মহিলার দীর্ঘদিন ধরে এক যুবকের সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল ৷ আজ সকালবেলা ছেলেটির মৃতদেহ উদ্ধার হয়েছে যে মহিলার সঙ্গে অবৈধ সম্পর্ক ছিল যুবকের এলাকাবাসীরা তাঁকে মারধর করে মাথার চুল কেটে গায়ে আগুন লাগানোর ব্যবস্থা করা হয়েছে।

    এলাকাবাসীরা আহত অবস্থায় ওই মহিলাকে নিয়ে গিয়েছেন মেদিনীপুর মেডিক্যাল কলেজে । আজ সকালে মেদিনীপুর সদর ব্লকের খৈরুল্লাচক এলাকায় এক ব্যক্তি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন । এলাকাবাসীরা মনে করেছেন এই মহিলার সঙ্গে অবৈধ সম্পর্কের জেরেই আত্মহত্যা করেছে তারপরই আজ দুপুরে ওই মহিলাকে বাড়ি থেকে টেনে এনে রাস্তার উপর প্রকাশ্যে উলঙ্গ করে, চুল কেটে গায়ে ডিজেল ঢেলে দিয়েছে প্রতিবেশীরা ।

    বেধড়ক মারধর করেছে ওই মহিলাকে। পরে এলাকাবাসীদের একাংশ উদ্ধার করে হাসপাতালে পাঠায় । এদিকে মৃত ব্যক্তির দিদি জানিয়েছেন তাঁর ভাইয়ের সঙ্গে প্রায় মাস ছ'য়েক ধরে এই মেয়েটির অবৈধ সম্পর্ক তৈরি হয়েছিল এক মহিলার । তিনি অনেকদিন ধরে দু'জনকে সাবধান করেছিলেন তবে কোনও লাভ হয়নি। সবসময় আত্মহত্যার হুমকি দিত। আমার ভাইয়ের স্ত্রীও এই মেয়েটিকে মারধর করছে।

    First published:

    Tags: Extra Marital Affair, Midnapur, Mysterious, Suicide, Torture, West bengal

    পরবর্তী খবর