Home /News /south-bengal /
গভীর রাতের অগ্নিকাণ্ডে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে ভস্মীভূত আসবাব-সহ সর্বস্ব

গভীর রাতের অগ্নিকাণ্ডে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে ভস্মীভূত আসবাব-সহ সর্বস্ব

সোমবার রাতে রঘুনাথগঞ্জ থানার শর্ট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে

সোমবার রাতে রঘুনাথগঞ্জ থানার শর্ট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে

Murshidabad Fire : সোমবার রাতে হঠাৎই গর্ভনমেন্ট কলোনিতে সুভাষ হালদারের বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুনের শিখা দেখতে পেলে স্হানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে। 

  • Share this:

    কৌশিক অধিকারী, রঘুনাথগঞ্জ : মুর্শিদাবাদ জেলার রঘুনাথগঞ্জ থানার অন্তর্গত গর্ভনমেন্ট কলোনিতে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটনা ঘটল । সোমবার রাতে রঘুনাথগঞ্জ থানার শর্ট সার্কিট থেকেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে । ঘটনায় দমকলকে খবর দেওয়া হলেও, দমকলের ইঞ্জিন আসার আগেই স্থানীয় বাসিন্দাদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে ।

    স্হানীয় বাসিন্দারা জানান, " সোমবার রাতে হঠাৎই সরকারি কলোনিতে সুভাষ হালদারের বাড়িতে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে । আমরা আগুনের শিখা দেখতে পাই, তার পরই স্থানীয় বাসিন্দারা আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে । পরবর্তীতে ধুলিয়ান থেকে দমকলের একটি ইঞ্জিন আসতে দেরি করে । তার আগেই আমাদের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয় ।"

    এক সপ্তাহ আগে মুর্শিদাবাদ জেলার জলঙ্গি, শেখপাড়া-সহ বিভিন্ন এলাকায় আগুন লাগার ঘটনা ঘটে । তখনও দমকলের ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে । পাশাপাশি ফরাক্কাতে শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে । তখনও দমকলের ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে ।

    আরও পড়ুন : মহরম উপলক্ষে বাড়তি সময় জল সরবরাহ বর্ধমান পুরসভার

    রঘুনাথগঞ্জে অগ্নিকাণ্ডের ঘটনা নিয়ে পুলিশ আধিকারিক জানান, " রঘুনাথগঞ্জের গর্ভটমেন্ট কলোনিতে অগ্নিকাণ্ডের যে ঘটনা ঘটেছে, তাতে শর্ট সার্কিট থেকেই এই আগুন লাগে বলেই প্রাথমিক ভাবে অনুমান । " যদিও এই অগ্নিকাণ্ডে কতটা ক্ষয়ক্ষতি হয়েছে তা এখনও বোঝা যায়নি । একটি ঘরে আসবাবপত্র-সহ অধিকাংশ জিনিস পুড়ে যায় ।

    আরও পড়ুন :  ভাঙনে গঙ্গাপ্রাপ্তি বিদ্যালয়ের, মালদহে একটু একটু করে নদীর গ্রাসে তলিয়ে যাচ্ছে স্কুলবাড়ি

    এই অগ্নিকাণ্ডের ফলে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় । রঘুনাথগঞ্জে এখনও কোন অগ্নি নির্বাপণ কেন্দ্র গড়ে ওঠেনি । একমাত্র ভরসা এক ঘন্টার দূরত্বের ধুলিয়ান । ধুলিয়ান থেকে যতক্ষণে অগ্নি নির্বাপণের গাড়ি আসে, ততক্ষণে নিজেরাই আগুন নিয়ন্ত্রণে আনে। ফলে রঘুনাথগঞ্জে দমকল কেন্দ্র গড়ার দাবি করা হয়েছে এলাকাবাসীর পক্ষ থেকে।

    Published by:Arpita Roy Chowdhury
    First published:

    Tags: Fire, Murshidabad

    পরবর্তী খবর