হোম /খবর /দক্ষিণবঙ্গ /
চাকরি নিয়োগ দুর্নীতির ১ নম্বর কিংপিন কে? শুভেন্দু অধিকারীর দাবিতে তোলপাড় বাংলা

Suvendu Adhikari: চাকরি নিয়োগ দুর্নীতির ১ নম্বর কিংপিন কে? শুভেন্দু অধিকারীর দাবিতে তোলপাড় বাংলা

শুভেন্দুর নিশানায় মমতা

শুভেন্দুর নিশানায় মমতা

Suvendu Adhikari: শুভেন্দু অধিকারী বলেন, ''এরা নীচে নামতে নামতে কোথায় নেমে গেছে। এর আগে মা সারদা সঙ্গে তুলনা করেছিলেন। আমি রামকৃষ্ণ মঠ ও মিশনকে বিবৃতি জারি করতে অনুরোধ করেছিলাম।''

  • Last Updated :
  • Share this:

#সিউড়ি: চাকরির নিয়োগ দুর্নীতি নিয়ে তোলপাড় চলছে রাজ্যে। এরই মধ্যে রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী সরাসরি বললেন, চাকরির নিয়োগে দুর্নীতির এক নম্বর কিংপিন হলেন মমতা বন্দ্যোপাধ্যায়। যদিও তৃণমূল নেতারা তাঁকেই কখনও সারদামণি, কখনও ভারতরত্নদের সঙ্গে তুলনা করা হচ্ছে। শনিবার সিউড়িতে এই ভাষাতেই মমতা বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেন শুভেন্দু। মুখ্যমন্ত্রীকে সচিন তেন্ডুলকার, লতা মঙ্গেশকরের সঙ্গে তুলনা করেছেন তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী। রাজের সেই মন্তব্যের সমালোচনা করতেই মমতাকে দুর্নীতির এক নম্বর কিংপিন বলেন রাজ্যের বিরোধী দলনেতা।

শুভেন্দু বলেন, ''এরা নীচে নামতে নামতে কোথায় নেমে গেছে। এর আগে মা সারদা সঙ্গে তুলনা করেছিলেন। আমি রামকৃষ্ণ মঠ ও মিশনকে বিবৃতি জারি করতে অনুরোধ করেছিলাম। সারদামণি, রানি রাসমণি, ভারতরত্নদের সঙ্গে এমন একজনের তুলনা হচ্ছে যে নিয়োগ দুর্নীতিতে ১ নম্বর কিংপিন।’ বিরোধী দলনেতার দাবি, ''আমি সিউড়িতে এই নিয়ে ৯ বার এলাম। আমি বলছি, গুসকরা পেরোলেই পরিবর্তন অনুভব করা যাচ্ছে। রাজনৈতিক নেতাকে কিছু বলতে হবে না, মানুষই সব বলে দিচ্ছে। শুধু একটা সুযোগের অপেক্ষা, তারপরই দেখবেন।''

আরও পড়ুন: ইসিএল-এ কর্মরত বাংলার কর্মীদের মধ্যপ্রদেশে ট্রান্সফার! জিতেন্দ্র তিওয়ারির মন্তব্যে তুমুল বিতর্ক

এদিকে, বীরভূমের সিউড়ির বামনি কালী মন্দিরে একই সঙ্গে দেখা গেল রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ও বীরভূমের সিউড়ি পুরসভার ৯ নম্বর ওয়ার্ডের বর্তমান তৃণমূল কাউন্সিলর তথা সিউড়ি পুরসভার প্রাক্তন চেয়ারম্যান উজ্বল চট্টোপাধ্যায় ও সিউড়ির ১৩ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর কুন্দন কুমার দে-কে।

আরও পড়ুন: 'সেদিন তো পাত্তা দাওনি', সৌরভ ইস্যুতে মমতাকে নিয়ে বিস্ফোরক দিলীপ ঘোষ

সৌজন্য সাক্ষাতও হয় তাঁদের মধ্যে। একই সঙ্গে কালী মাকে প্রণাম ও প্রদীপ জ্বালান তাঁরা। উজ্জ্বল বাবু জানিয়েছেন, ''মায়ের মন্দিরে কোনও রাজনীতি নেই, শুভেন্দু বাবু পরিবহন মন্ত্রী থাকাকালীনই তার সঙ্গে আলাপ। সেই সূত্রেই আজ দেখা হওয়ার পর সৌজন্যমূলক কথাবার্তা হল। তবে এই নিয়ে চাপা আলোচনা শুরু হয়েছে সিউড়িতে। এই দুই তৃণমূল কাউন্সিলরের শুভেন্দুর সঙ্গে সাক্ষাতের নেপথ্যে অন্য কোনও সমীকরণ আছে কিনা, তা নিয়ে আলোচনা চলছে সর্বস্তরে।

Published by:Suman Biswas
First published:

Tags: Job Scam, Mamata Banerjee, Suvendu Adhikari