Home /News /south-bengal /
জঙ্গলমহলে বিজেপির প্রভাব বেড়েছে ! ফল ঘোষণার পরই পুলিশ সুপারদের সঙ্গে বৈঠকে সুরজিত কর পুরকায়স্থ

জঙ্গলমহলে বিজেপির প্রভাব বেড়েছে ! ফল ঘোষণার পরই পুলিশ সুপারদের সঙ্গে বৈঠকে সুরজিত কর পুরকায়স্থ

Surajit-Kar-Purkayastha

Surajit-Kar-Purkayastha

পঞ্চায়েতের ফলপ্রকাশ শেষ হতেই জঙ্গলমহলের তিন জেলা ঝাড়গ্রাম ,পুরুলিয়া ও বাঁকুড়া জেলার পুলিশ সুপারদের নিয়ে জরুরি বৈঠক করলেন রাজ্যে পুলিশের ডিজি সুরজিত কর পুরকায়স্থ।

  • Share this:

    #দুর্গাপুর : পঞ্চায়েতের ফলপ্রকাশ শেষ হতেই জঙ্গলমহলের তিন জেলা ঝাড়গ্রাম ,পুরুলিয়া ও বাঁকুড়া জেলার পুলিশ সুপারদের নিয়ে জরুরি বৈঠক করলেন রাজ্যে পুলিশের ডিজি সুরজিত কর পুরকায়স্থ। এই বৈঠকে তিন জেলার পুলিশ সুপার ছাড়াও উপস্থিত ছিলেন আইজি পশ্চিমাঞ্চল রাজীব মিশ্র । শনিবার দুপুরে প্রায় দেড় ঘন্টা চলে এই বৈঠক । আইজি পশ্চিমাঞ্চলের দফতরে এই বৈঠক হয় ।

    ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের ফলাফলে জঙ্গলমহলের তিন জেলা বাঁকুড়া, ঝাড়গ্রাম এবং পুরুলিয়াতে শাসকদলের ফলাফল আশানুরূপ হয়নি । বিশেষ করে পুরুলিয়াতে এই মুহুর্তে শাসকদলের প্রধান বিরোধী ভারতীয় জনতা পার্টির সাফল্যের পরেই এই বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ ।

    শাসক দলের অভিযোগ, পুরুলিয়াসহ জঙ্গলমহলে ফের অনুপ্রবেশ ঘটছে বিরোধী দল হিসেবে বিজেপির । ঝাড়খন্ড থেকে লোক পুরুলিয়ায় ঢুকে বিজেপির হয়ে ভোট পরিচালনা করেছে এমন অভিযোগও তুলেছে শাসকদল ।

    এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন পুরুলিয়ার পুলিশ সুপার জয় বিশ্বাস, বাঁকুড়ার এসপি সুখেন্দু হীরা এবং ঝাড়গ্রামের এসপি অমিত কুমার ভরত রাঠোর । এই বৈঠকে উপস্থিত ছিলেন আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনার লক্ষী নারায়ণ মিনাও ।

    First published:

    Tags: Bengal Election Result 2018, BJP, Congress, Cpim, Election Commission, Junglemahal, Panchayat Election 2018, Partha Chattapadhyay, Purulia, South Bengal Panchayat Election 2018, Surajit kar purakayastha, Suvendu Adhikari, TMC, TMC Bengal Election Result, WB Panchayat Election Result, West Bengal Panchayat Election Result, পশ্চিমবঙ্গের নির্বাচনের ফলাফল, বাংলার নির্বাচনের ফলাফল ২০১৮, বাংলার নির্বাচনের রেজাল্ট

    পরবর্তী খবর