দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

জঙ্গলমহলে বিজেপির প্রভাব বেড়েছে ! ফল ঘোষণার পরই পুলিশ সুপারদের সঙ্গে বৈঠকে সুরজিত কর পুরকায়স্থ

জঙ্গলমহলে বিজেপির প্রভাব বেড়েছে ! ফল ঘোষণার পরই পুলিশ সুপারদের সঙ্গে বৈঠকে সুরজিত কর পুরকায়স্থ
Surajit-Kar-Purkayastha

পঞ্চায়েতের ফলপ্রকাশ শেষ হতেই জঙ্গলমহলের তিন জেলা ঝাড়গ্রাম ,পুরুলিয়া ও বাঁকুড়া জেলার পুলিশ সুপারদের নিয়ে জরুরি বৈঠক করলেন রাজ্যে পুলিশের ডিজি সুরজিত কর পুরকায়স্থ।

  • Share this:

#দুর্গাপুর : পঞ্চায়েতের ফলপ্রকাশ শেষ হতেই জঙ্গলমহলের তিন জেলা ঝাড়গ্রাম ,পুরুলিয়া ও বাঁকুড়া জেলার পুলিশ সুপারদের নিয়ে জরুরি বৈঠক করলেন রাজ্যে পুলিশের ডিজি সুরজিত কর পুরকায়স্থ। এই বৈঠকে তিন জেলার পুলিশ সুপার ছাড়াও উপস্থিত ছিলেন আইজি পশ্চিমাঞ্চল রাজীব মিশ্র । শনিবার দুপুরে প্রায় দেড় ঘন্টা চলে এই বৈঠক । আইজি পশ্চিমাঞ্চলের দফতরে এই বৈঠক হয় ।

ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচনের ফলাফলে জঙ্গলমহলের তিন জেলা বাঁকুড়া, ঝাড়গ্রাম এবং পুরুলিয়াতে শাসকদলের ফলাফল আশানুরূপ হয়নি । বিশেষ করে পুরুলিয়াতে এই মুহুর্তে শাসকদলের প্রধান বিরোধী ভারতীয় জনতা পার্টির সাফল্যের পরেই এই বৈঠক যথেষ্ট তাৎপর্যপূর্ণ ।

শাসক দলের অভিযোগ, পুরুলিয়াসহ জঙ্গলমহলে ফের অনুপ্রবেশ ঘটছে বিরোধী দল হিসেবে বিজেপির । ঝাড়খন্ড থেকে লোক পুরুলিয়ায় ঢুকে বিজেপির হয়ে ভোট পরিচালনা করেছে এমন অভিযোগও তুলেছে শাসকদল ।

এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন পুরুলিয়ার পুলিশ সুপার জয় বিশ্বাস, বাঁকুড়ার এসপি সুখেন্দু হীরা এবং ঝাড়গ্রামের এসপি অমিত কুমার ভরত রাঠোর । এই বৈঠকে উপস্থিত ছিলেন আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনার লক্ষী নারায়ণ মিনাও ।

First published: May 19, 2018, 4:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर