Home /News /south-bengal /
Missing Tourist In Sandakfu: সান্দাকফুর জঙ্গলে ঘুরতে গিয়ে হঠাৎ উধাও! অশোকনগরের পরিবারে এখন দুঃশ্চিন্তার মেঘ

Missing Tourist In Sandakfu: সান্দাকফুর জঙ্গলে ঘুরতে গিয়ে হঠাৎ উধাও! অশোকনগরের পরিবারে এখন দুঃশ্চিন্তার মেঘ

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Missing Tourist In Sandakfu: পরিবারের তরফ থেকে খবর পাওয়া গিয়েছে, ২৮ তারিখ শেষ বারের মতো পরিবারের সঙ্গে কথা হয়েছিল দীপেশের।

  • Share this:

    #অশোকনগর: সান্দাকফুর জঙ্গলে ঘুরতে গিয়ে এক পর্যটক-সহ টুরিস্ট মালিক নিখোঁজ, আর সেই কারণেই দুশ্চিন্তায় ভুগছে গোটা পরিবার। ওই নিখোঁজ ব্যক্তি অশোকনগর পৌরসভা এলাকার, ১৬ নম্বর ওয়ার্ডের বাসিন্দা। ওই এলাকার পর্যটন ব্যবসায়ী দীপেশ সাহা চলতি মাসের ২৪ তারিখ ১৭ জন পর্যটককে নিয়ে ঘুরতে নিয়ে যান দার্জিলিংয়ের সান্দাকফু এলাকায়।

     আরও পড়ুন - করোনায় মা-বাবাকে হারানো শিশুদের জন্য ১০ লাখের সাহায্য, ঘোষণা করলেন মোদি

    পরিবারের তরফ থেকে খবর পাওয়া গিয়েছে, ২৮ তারিখ শেষ বারের মতো পরিবারের সঙ্গে কথা হয়েছিল দীপেশের। তিনি জানিয়েছিলেন, ওই পর্যটক দলের বাবাই দে নামে এক ব্যক্তিকে নিয়ে কে নিয়ে তিনি ঘুরতে বেরিয়েছিলেন, তার পর পথ চলতে চলতে ঘন জঙ্গলের মধ্যে চলে গিয়েছেন তাঁরা, পথ হারিয়ে গিয়েছে। কিছু চিনতে পারছেন না। বাড়ির লোকেদের বলেন অন্য পর্যটকদের ফোন করেও পাচ্ছেন না, তাই তাঁরা যেন ফোন করে তাঁকে উদ্ধার করতে বলেন। যাতে বলেন, স্থানীয় মানুষের সাহায্যে যেন তাঁকে বার করে আনা হয়।

    আরও পড়ুন: একশো দিনের কর্মীদের জন্য তৎপর রাজ্য, বড় নির্দেশ দিলেন মুখ্যসচিব

    ওই শেষবারের মতো পরিবারের সঙ্গে কথা হয় তাদের, তারপর থেকে ফোনে আর পাচ্ছে না পরিবার, স্থানীয় প্রশাসনের সঙ্গে যোগাযোগ করেছেন তাঁরা, প্রশাসনের পক্ষ থেকে সে ভাবে সাহায্য পাননি বলেই অভিযোগ পরিবারের। সোমবার সকালে এই দুই পরিবারের মধ্যেই তাই দেখা গিয়েছে প্রবল দুশ্চিন্তার আনাগোনা। তাঁদের দিন কাটছে আশঙ্কার মধ্যে। কারণ ওই বিপদের পর থেকে আর তাঁরা যোগাযোগ করে উঠতে পারেননি। দুই পরিবারের পক্ষ থেকে সরকারের কাছে অনুরোধ তাদের বাড়ির লোককে সরকার যে ভাবেই হোক ফিরিয়ে আনুক প্রশাসন। ।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Local news

    পরবর্তী খবর