Home /News /south-bengal /

Snake in human locality: শপিং মলে ফণা তুলে বিশাল গোখরো, আতঙ্ক স্থানীয়দের মধ্যে

Snake in human locality: শপিং মলে ফণা তুলে বিশাল গোখরো, আতঙ্ক স্থানীয়দের মধ্যে

শপিং মলে দেখা মিলল বিশাল আকারের গোখরোর! স্টোর রুমে বিভিন্ন পণ্য সামগ্রীর মধ্যে লুকিয়ে ছিলেন সাপ বাবাজি

  • Share this:

#বর্ধমান: শপিং মলে দেখা মিলল বিশাল আকারের গোখরোর! স্টোর রুমে বিভিন্ন পণ্য সামগ্রীর মধ্যে লুকিয়ে ছিলেন সাপ বাবাজি! (Snake in human locality) জিনিসপত্র সরাতেই ফণা তুলে বেরিয়ে আসে। সাপটি কোথা থেকে এল? মাথায় হাত শপিং মলের কর্মীদের। (Snake in human locality)অনুমান, আশপাশের এলাকা থেকে নজর এড়িয়ে মলে ঢুকে পড়েছে সাপটি, আবার হয়তো বা মালপত্রের সঙ্গে বাইরে থেকেও এসে থাকতে পারে। (Snake in human locality)

আরও পড়ুন: চুক্তিতে বাড়ি ভাড়া নিয়ে খুলে বসেছেন বার ও রেস্তোঁরা,বাড়ির মালিক আছেন ছিটে বেড়ার বাড়িতে

আতঙ্ক বাড়িয়ে ফের শহরে উদ্ধার বিষধর। (Snake in human locality) বর্ধমান শহরের দুটি এলাকা থেকে গোখরো সাপ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে। বিবেকানন্দ কলেজ মোড় এলাকার ওই বেসরকারি কোম্পানির শপিং মলের ভিতরের স্টোর রুম থেকে বন দফতরের উদ্ধারকারী কর্মীরা প্রায় সাড়ে ৫ ফুট লম্বা পূর্ণ বয়স্ক একটি বিষধর গোখরো উদ্ধার করে। (Snake in human locality) আবার শহরেরই অন্যদিকে  রাখাল পিরতলা এলাকার  বাসিন্দা দীপঙ্কর দেবের বাড়ি থেকে উদ্ধার হয়  একটি দেড় ফুট লম্বা বাচ্চা গোখরো সাপ। (Snake in human locality)

আরও পড়ুন: ত্রিপুরা 'প্যাক' করে পাঠিয়েছে তৃণমূলকে, বাংলায় ডেকে বিপ্লব দেবকে শুভেচ্ছা জানাবেন শুভেন্দু

বনদফতর সূত্রে জানা গিয়েছে,  দু'দিন আগেও শহরে বন দফতরের কর্মীরা এক গৃহস্থের বাড়ি থেকে একটি গোখরো উদ্ধার করেছিল। এদিন ফের একটি বাড়ি থেকে সাপ উদ্ধার হওয়ায় আতঙ্ক ছড়িয়েছে এলাকাবাসীদের মধ্যে।(Snake in human locality) তাঁদের অনুমান আরও সাপ কোথাও না কোথাও লুকিয়ে থাকতে পারে। তাই নিজেরাই সকলকে সচেতন থাকার আবেদন জানান। (Snake in human locality) শপিং মলের ভিতর থেকে যে বিশালাকৃতির গোখরো সাপ উদ্ধার করা হয়েছে তার আনুমানিক বয়স ১৫ বছর। লম্বায় প্রায় সাড়ে ৫ ফুট। বর্ধমানে এত বড় সাপ সম্প্রতি ধরা পড়েনি বলেই জানায় বন দফতরের কর্মীরা।  শীতের শুরুতেই বর্ধমানে প্রায় রোজই বিষধর সাপ উদ্ধার হওয়ায়  শহরবাসীদের মধ্যে আতঙ্ক ছড়িয়েছে। বন কর্মীরা বলছেন, '' বছরের এই সময় সাধারণত বেশি সাপের দেখা মেলে না। তারা শীতঘুমে থাকে।  এই বছর এখনও তেমন শীত পড়েনি বলেই হয়তো এত সাপের আনাগোনা। ''

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Snake in human locality

পরবর্তী খবর