Home /News /south-bengal /

Suvendu Adhikari: ত্রিপুরা 'প্যাক' করে পাঠিয়েছে তৃণমূলকে, বাংলায় ডেকে বিপ্লব দেবকে শুভেচ্ছা জানাবেন শুভেন্দু,

Suvendu Adhikari: ত্রিপুরা 'প্যাক' করে পাঠিয়েছে তৃণমূলকে, বাংলায় ডেকে বিপ্লব দেবকে শুভেচ্ছা জানাবেন শুভেন্দু,

নিজস্ব চিত্র

নিজস্ব চিত্র

Suvendu Adhikari Attacks TMC From Contai Meeting: মঙ্গলবার নন্দীগ্রামের সভা থেকে পুলিশকে যে ভাষায় হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি, আজকের কাঁথির সভা থেকে সেই হুঁশিয়ারির ঝাঁঝ আরও তীব্র করেন।

  • Share this:

#কাঁথি: ত্রিপুরার পুর নির্বাচনে তৃণমূল পরাস্ত হওয়ায় বিপ্লব দেবকে শুভেচ্ছা জানালেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। বিজেপি বিধায়ক (BJP MLA) বললেন, "বাংলা থেকে ত্রিপুরায় যাওয়া নেতাদের ভাল করে প্যাক করে বাংলায় পাঠিয়ে দিয়েছেন বিপ্লব দেব। সেই কারণেই বিপ্লব দেবকে (Biplab Deb) বাংলায় ডেকে সম্বর্ধনা দিতে চাই। ওঁকে আসতে বলব।"

বিজেপি কর্মী সমর্থকদের বিরুদ্ধে মিথ্যে মামলা দেওয়ার প্রতিবাদে বুধবার কাঁথিতে মিছিল করেন শুভেন্দু অধিকারী। মেছেদা বাইপাস থেকে  পুরনো দীঘা বাস স্ট্যান্ড পর্যন্ত এদিনের মিছিলে মানুষের উপস্থিতি ছিল নজরকাড়া। মিছিল শেষে এক বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে চাঁচাছোলা ভাষায় সুর চড়ান শুভেন্দু। তৃণমূলের 'খেলা হবে' স্লোগানকে কটাক্ষ করে বিরোধী দলনেতা তথা নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী বলেন, "ত্রিপুরা পুর নির্বাচনে ওদের সব স্বপ্ন দিবাস্বপ্ন হয়েই রয়ে গেল। খুব বলছিল, 'খেলা হবে'। নির্বাচনের ফলাফল বেরোনোর পর দেখা গেল বিপ্লব বাবুই এমন খেললেন যে, বাংলা থেকে ত্রিপুরায় যাওয়া নেতাদের ভালো করে প্যাকিং করে ফের বাংলায় পাঠিয়ে দিলেন। আর সে কারণেই বিপ্লব দেবকে বলব, একবার বাংলায় আসতে। সম্বর্ধনা দেব।

আরও পড়ুন: আবার নন্দীগ্রাম আন্দোলন! 'আগুন নিয়ে খেলবেন না', কীসের ইঙ্গিত দিলেন শুভেন্দু অধিকারী? 

মঙ্গলবার নন্দীগ্রামের সভা থেকে পুলিশকে যে ভাষায় হুঁশিয়ারি দিয়েছিলেন তিনি, আজকের কাঁথির সভা থেকে সেই হুঁশিয়ারির ঝাঁঝ  আরও তীব্র করেন। পুলিশ এবং তৃণমূলকে কার্যত সাবধান করে দিয়ে শুভেন্দু বলেন, "বাড়াবাড়ি করলে কী ভাবে ঠাণ্ডা করতে হয় আমি জানি। লক্ষ্মণ শেঠ ও কিষেনজীকে 'প্রাক্তন' করা পার্টি আমি'। সভায় উপস্থিত জনতাকে ধৈর্য ধরতে বলে শুভেন্দু বললেন, "আইনি লড়াই চালানোর পাশাপাশি আন্দোলনের পথে হেঁটেই সব ঘটনার বিচার হবে।"

আরও পড়ুন:  উদ্ধবের বার্তা নিয়ে মমতার কাছে আদিত্য ঠাকরে! এবার কি অন্য সমীকরণ?

তৃণমূল ও পুলিশি সন্ত্রাসের প্রতিবাদে প্রয়োজনে বাম জমানায় যে ধাঁচে নন্দীগ্রাম ও জঙ্গলমহলে আন্দোলন সংগঠিত হয়েছিল, সেই মডেলের পথে যেতেও যে তিনি পিছপা হবেন না তাও নিউজ এইট্টিন বাংলাকে দেওয়া এক একান্ত সাক্ষাৎকারে স্পষ্ট করে দেন শুভেন্দু।  বলেন, "যখন যে ওষুধের প্রয়োজন পড়বে তখন সেই ওষুধই দেওয়া হবে। শাসকের নির্দেশে পুলিশি সন্ত্রাসের বিরুদ্ধে মানুষকে নিয়েই আন্দোলনের পথে থাকবো।"

ভেঙ্কটেশ্বর লাহিড়ি
Published by:Uddalak B
First published:

Tags: BJP, Suvendu Adhikari

পরবর্তী খবর