corona virus btn
corona virus btn
Loading

দুর্গাপুরের বেনাচিতিতে তরুণীর বাক্সবন্দি দেহ উদ্ধারের ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য

দুর্গাপুরের বেনাচিতিতে তরুণীর বাক্সবন্দি দেহ উদ্ধারের ঘটনায় উঠে এল চাঞ্চল্যকর তথ্য
নিজস্ব চিত্র

অভাবের সংসারে একমাত্র রোজগেরে মেয়ে। বাধ্য হয়েও কাজ ছাড়তে পারবেন না। সেই সুযোগেই কী তরুণীকে শারীরিক সম্পর্ক গড়তে বাধ্য করেছিলেন রাজীব কুমার?

  • Share this:

#দুর্গাপুর: অভাবের সংসারে একমাত্র রোজগেরে মেয়ে। বাধ্য হয়েও কাজ ছাড়তে পারবেন না। সেই সুযোগেই কী তরুণীকে শারীরিক সম্পর্ক গড়তে বাধ্য করেছিলেন রাজীব কুমার? শেয়ার বাজারের জন্য টাকা নিয়েছিলেন? দুর্গাপুরের বেনাচিতিতে তরুণীর বাক্সবন্দি দেহ উদ্ধারের পর উঠছে অনেক প্রশ্ন।

বাবা মারা গিয়েছেন। বৃদ্ধা মা আর পক্ষাঘাতে আক্রান্ত দাদাকে নিয়ে সংসার। বাঁকুড়ার মেজিয়াবাজারের জরাজীর্ণ বাড়িটায় একমাত্র রোজগেরে ছিলেন বাড়ির মেয়েই। রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের মেজিয়ায় শাখার কাজটা অস্থায়ী হলেও, তাঁরই বেতনে চলত সংসার। তাই হাজার কষ্ট হলেও কাজ ছেড়ে যাবেন না তরুণী। নিরুপায় কর্মীর এই সুযোগটাই কি নিতে চেয়েছিলেন ব্যাঙ্ক ম্যানেজার রাজীব কুমার? নিহতের পরিবারের অভিযোগ, শেয়ার বাজারে খাটানোর জন্য তরুণীর কাছ থেকে প্রায় এক লক্ষ টাকা নিয়েছিলেন রাজীব।

দুর্গাপুরের এই ঘটনা ফিরিয়ে আনল ২০১৫ অগাস্টে আরেক ব্যাঙ্ক ম্যানেজার সমরেশ মজুমদারের কীর্তি। বিবাহবর্হিভুত সম্পর্কে যিনি জড়িয়ে পড়েছিলেন এক মহিলার সঙ্গে। পরে সন্তানসহ সেই মহিলার টুকরো দেহ বাক্সবন্দি করে করে গঙ্গায় ফেলে দেন সমরেশ।

পাকা মাথা খাটিয়েছিল রাজীবও। কিন্তু শেষমেশ নিজেই পুলিশকে খবর দেন। তরুণী আত্মহত্যা করেন বলে পুলিশের কাছে জানান রাজীব। যদিও খুনের অভিযোগে তাঁকে গ্রেফতার করে পুলিশ।

শান্ত স্বভাবের মেয়েটার করুণ পরিণতি মেনে নিতে পারছেন না স্থানীয়রা।

তরুণীর মৃত্যুর প্রতিবাদে শুক্রবার মেজিয়াবাজারে বনধের ডাক দিয়েছেন এলাকাবাসী।

First published: February 16, 2018, 10:14 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर