• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Saumitra Khan Viral Audio: 'আগামী লোকসভায় তিনটি আসন পাবে বিজেপি!', সৌমিত্রর অডিও ক্লিপে সিঁদুরে মেঘ

Saumitra Khan Viral Audio: 'আগামী লোকসভায় তিনটি আসন পাবে বিজেপি!', সৌমিত্রর অডিও ক্লিপে সিঁদুরে মেঘ

বিজেপির অস্বস্তি বাড়ালেন সৌমিত্র খাঁ।

বিজেপির অস্বস্তি বাড়ালেন সৌমিত্র খাঁ।

Saumitra Khan Viral Audio: দলে থেকে দলবিরোধী মন্তব্য এর আগেও করেছেন সৌমিত্র, কিন্তু এই অসময়ে এমন মন্তব্য বিড়ম্বনা যে কয়েক গুণ বাড়বে তা নিশ্চিত।

  • Share this:

    #কলকাতা: ফের শিরোনামে সৌমিত্র খাঁ। অতীতের দল ছাড়ার সিদ্ধান্ত জানিয়ে দলের ভিতরে চূড়ান্ত জল্পনা তৈরি করেছিলেন। এবার ফাঁস হয়েছে তাঁর অডিও টেপ। অডিওটিতে সৌমিত্র স্পষ্টতই দাবি করছেন, রাজ্যে ২০২৪ সালের ভোটে তিন চারটি আসনে জয় পেতে পারে বিজেপি। এই নিয়ে সৌমিত্র এখনও মুখ খোলেননি। বিজেপি নেতা শমীক ভট্টাচার্য বলছেন, এই অডিও ক্লিপটি জাল। কিন্তু অস্বস্তি চেপে রাখা যাচ্ছে না। দলে থেকে দলবিরোধী মন্তব্য এর আগেও করেছেন সৌমিত্র, কিন্তু এই অসময়ে এমন মন্তব্য বিড়ম্বনা যে কয়েক গুণ বাড়বে তা নিশ্চিত।

    আজ সকালে দিলীপ ঘোষ যেখানে মর্নিং ওয়াক করছিলেন। তার কিছুটা দূরে রাজারহাট নিউটাউনের তৃণমূল কর্মীরা খেলা হবে টি-শার্ট পরে মর্নিং ওয়াক করে।  কথায় কথায় দিলীপ ঘোষকে সৌমিত্র  প্রসঙ্গে জিজ্ঞেস করা হলে তিনি বলেন, "যে বলেছেন তাঁকে ফোন করে জেনে নিন।"

    আরও পড়ুন-জোড়া নিম্নচাপ! 'এই' জেলাগুলিতে আবহাওয়া নিয়ে দুশ্চিন্তা, যে পূর্বাভাস দিল হাওয়া অফিস...

    আর স্বাভাবিক ভাবেই ঘোলা জলে মাছ ধরতে নেমেছে তৃণমূল। এ দিন ত্রিপুরা থেকে কলকাতা ফেরার সময়ে কলকাতা বিমানবন্দরে ফিরহাদ হাকিম এ প্রসঙ্গে বলেন, "আমি জানি না সত্যি কিনা, তবে বললে ঠিকই বলেছে।  বিজেপি আস্তে আস্তে সারা ভারতবর্ষে বিলুপ্ত হয়ে যাবে। যারা ভয় পায় তারা অত্যাচার করে আর যারা লড়ে তারা ভয় পায় না।"

    সৌমিত্র ঠিক কী বলেছিলেন?  সদ্য সামনে আসা অডিওটিতে শোনা যায় বলা হচ্ছে, "আগামী লোকসভা নির্বাচনে বিজেপি তিনটে আসন পাবে । যা চলছে দলে , তা ভাবা যায় না। দিলীপ ঘোষ নিজের কেন্দ্র , ওয়ার্ডে হেরে বসে আছে। বড় বড় কথা বলছেন।"

    আরও পড়ুন-শুভেন্দুর জেলায় শূন্য পাবে বিজেপি, সৌমিত্র খাঁয়ের নামে অডিও ক্লিপে গেরুয়া শিবিরে অস্বস্তি

    এখানেই থামেনি ওই ক্লিপ। বলা হয়েছে, "শুভেন্দুর মেদিনীপুর থেকে কোনও আসন পাবে না বিজেপি । আমি ঠিক করেছি , নিজের লোকসভা কেন্দ্রর বাইরে যাবো না । বনগাঁর শান্তনু ঠাকুরকে ছাড়া কাউকে মন্ত্রী করা ঠিক হয়নি।" এই অ়ডিওর সত্যতা নিউজ18 যাচাই করেনি।

    Published by:Arka Deb
    First published: