corona virus btn
corona virus btn
Loading

২০ জন যাত্রী নিয়ে বাস চলানোর নির্দেশ, শুরু হয়ে গিয়েছে স্যানিটাইজ করার কাজ

২০ জন যাত্রী নিয়ে বাস চলানোর নির্দেশ, শুরু হয়ে গিয়েছে স্যানিটাইজ করার কাজ

দীর্ঘ দেড় মাস যাবদ রায়গঞ্জ বেসরকারি বাস ষ্ট্যান্ডে দাড়িয়ে আছে বেসরকারি বাস। এই বাসগুলিকেই জীবানুমুক্ত করল রায়গঞ্জ পৌরসভা।

  • Share this:

# রায়গঞ্জ: বেসরকারি বাসে ২০ জন যাত্রী নিয়ে বাস  চলানোর জন্য রাজ্য সরকার  নির্দেশ জারি করলেও বাস মালিকরা ক্ষতির অজুহাত দিয়ে রাস্তায় বাস নামায়নি।ফলে দীর্ঘ দেড় মাস যাবদ রায়গঞ্জ বেসরকারি বাস ষ্ট্যান্ডে দাড়িয়ে আছে বেসরকারি বাস। এই বাসগুলিকেই জীবানুমুক্ত করল রায়গঞ্জ পৌরসভা।

করোনা ভাইরাসে থাবায় গোটা পৃথিবী আক্রান্ত।ভারতবর্ষে এই ভাইরাসের থাবায় বহু মানুষের মৃত্যু হয়েছে।দেশে লকডাউন পিরিয়ড চলছে।উত্তর দিনাজপুর এই ভাইরাস থেকে খানিকটা মুক্ত আছে। উত্তর দিনাজপুর জেলায় এখন পর্যন্ত কোন করোনা রোগীর সন্ধান না মেলায় এই জেলা সহ উত্তরবঙ্গের কয়েকটি জেলাকে গ্রিন জোন হিসেবে চিহ্নিত করেছে।

এই গ্রিন জোনে আন্ত জেলায় বাস পরিষেবা চালু করার নির্দেশ দিয়েছে রাজ্য সরকার। ২০ জন যাত্রী নিয়ে বাস পরিষেবা চালু করার কথা বললেও ২০ জন যাত্রী নিয়ে বাস চালালে তাদের ক্ষতির মুখে পড়তে হবে।নিরাপত্তা বিঘ্নিত হবে বাস কর্মিদের।এই অভিযোগ বাস মালিক সংগঠন রাস্তায় বাস নামায় নি।

বাস মালিকদের অবস্থান থেকে সরাতে রাজ্য পরিবহন দফতর বিভিন্ন ধরনের পদক্ষেপ গ্রহন করছে।যে কোন সময় বেসরকারি বাস রাস্তায় নামতে পারে।এই অনুমান করে আজ বেসরকারি বাসষ্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা সমস্ত বাস বাইরে ভিতরে জীবানু মুক্ত করল রায়গঞ্জ পৌরসভা।পৌরসভার উপ পৌরপতি অরিন্দম সরকারে তত্ত্ববধানে এই কাজ করেন পৌরকর্মিরা।

Published by: Dolon Chattopadhyay
First published: May 6, 2020, 4:23 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर