• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Royal Bengal Tiger Video: সুন্দরবনে পর্যটকদের লঞ্চের একেবারে কাছে চলে এল রয়্যাল বেঙ্গল টাইগার, দেখুন রোমহর্ষক ভিডিও

Royal Bengal Tiger Video: সুন্দরবনে পর্যটকদের লঞ্চের একেবারে কাছে চলে এল রয়্যাল বেঙ্গল টাইগার, দেখুন রোমহর্ষক ভিডিও

Royal Bengal Tiger Video

Royal Bengal Tiger Video

তখনই একটি বাঘকে নদী সাঁতরে এক জঙ্গল থেকে আরেক জঙ্গলে যেতে দেখেন তাঁরা (Royal Bengal Tiger Video)।

  • Share this:

    #সুন্দরবন: বর্ষশেষে পর্যটনের ভরা মরসুমে এমন বিরল দৃশ্য দেখতে পাওয়া সৌভাগ্যেরই ব্যাপার। সুন্দরবনে ফের রয়্যাল বেঙ্গল টাইগারের দর্শন পেলেন পর্যটকরা। সুন্দরবন ভ্রমনে এসে বাঘের দেখা মেলায় খুশি পর্যটক দল (Royal Bengal Tiger Video)। গত ২৭ তারিখ সুন্দরবন ভ্রমণে এসেছিল পর্যটক দলটি। বৃহস্পতিবার সকালে তাঁরা যখন সুধন্যখালি লাগোয়া পিরখালির জঙ্গলের পাশে ঘোরাঘুরি করছিলেন, তখনই একটি বাঘকে নদী সাঁতরে এক জঙ্গল থেকে আরেক জঙ্গলে যেতে দেখেন তাঁরা (Royal Bengal Tiger Video)।

    ভিডিওতে দেখা গিয়েছে, তাঁদের ভুটভুটিকে দেখে বাঘটি চলে আসে ভুটভুটির একেবারে গায়ে। আশপাশে বেশ কিছুক্ষণ ঘোরাঘুরির পর জঙ্গলে ফিরে যায়। এই গোটা ঘটনা ক্যামেরা বন্দি করেন পর্যটকরা। রয়্যাল বেঙ্গল টাইগারের এমন লোভনীয় দর্শন সোশ্যাল মিডিয়ায় আপাতত ভাইরাল হয়েছে (Royal Bengal Tiger Video)। সুন্দরবনে গিয়ে এমন রাজকীয় দর্শন খুব কম মানুষেরই মেলে।

    আরও পড়ুন: জঙ্গলে ছাড়া হল কুলতলিতে ধরা পড়া বাঘকে, দেখুন ভিডিও

    যদিও প্রথমে বাঘটিকে এতটা কাছে দেখতে পেয়ে কিছুটা আতঙ্কিত হয়ে পড়েন পর্যটকরা। পরে অবশ্য বাঘটিই ধীরে ধীরে লঞ্চের নীচ দিয়ে অন্যদিকে চলে যায়। প্রথমে ডাঙায় ঘুরে বেড়াচ্ছিল বাঘটি। পরে নদীতে নেমে সাঁতার কেটে ওপাড়ের জঙ্গেলে মিশে যায়। গোটা বিষয়টি ক্যামেরাবন্দি করেন পর্যটকেরা। তার দেখা পাওয়ায় আনন্দে মেতে ওঠেন তাঁরা।

    আরও পড়ুন: সুস্থই রয়েছে কুলতলির রয়্যাল বেঙ্গল, জঙ্গলে ফিরিয়ে দিল বন দফতর

    চলতি শীতের ছুটিতে সুন্দরবনে প্রায় প্রতি সপ্তাহেই বাঘের দেখা পেয়েছেন পর্যটকরা। তবে প্রতি ক্ষেত্রেই নৌকা থেকে বাঘের দূরত্ব ছিল বেশ অনেকটা। বাঘ একেবারে পর্যটকদের লঞ্চের গা ঘেঁষে এতটা কাছে এসে পড়ার ঘটনা এর আগে ঘটেনি। এদিন বাঘটি যত কাছে চলে এসেছিল তাতে যে কোনও সময় হামলা চালাতেও পারত বলে মত বিশেষজ্ঞদের। তবে এমন কোনও খারাপ ঘটনা ঘটেনি সুন্দরবনে এদিন। আর কথায় বলে, যার শেষ ভালো, তার সব ভালো।

    রিপোর্টার-- Anup Biswas

    Published by:Raima Chakraborty
    First published: