৩০ টাকার লটারি কেটে ৫০ লক্ষ, রাতারাতি লাখপতি রিক্সাচালক

৩০ টাকার লটারি কেটে ৫০ লক্ষ, রাতারাতি লাখপতি রিক্সাচালক
৩০ টাকার লটারি কেটে ৫০ লক্ষ, রাতারাতি লাখপতি রিক্সাচালক
  • Share this:

#গুসকরা: ৩০ টাকার লটারি টিকিট কেটে বাড়ি ফিরেছিলেন গুসকরার এক রিক্সাচালক। আর তাতেই রাতারাতি তিনি ৫০ লক্ষ টাকার মালিক হয়েছেন। ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমানের গুসকরার ১৩ নম্বর ওয়ার্ডের মুচিপাড়ায়। এই ঘটনার পর লটারির পুরস্কার পাওয়া গৌড় দাসকে নিয়ে রীতিমত গুঞ্জন চলছে এলাকায়। তাঁকে দেখতে অনেকে ভিড় জমাচ্ছেন তাঁর বাড়িতে।

রবিবার লটারির ফলাফল ঘোষণার পর সোমবার গৌড়বাবু তাঁর টিকিট গুসকরারই একটি ব্যঙ্কের শাখায় জমা করেছেন।

গৌড় দাসের বাড়িতে রয়েছেন বিধবা মা, স্ত্রী ও দুই মেয়ে ও এক ছেলে। রিক্সা চালিয়ে সংসার ঠিকমত চলে না। রিক্সা চালানোর পাশাপাশি মাঝেমধ্যে জনমজুরি করতেও যেতে হয়। জনমজুরির কাজে যুক্ত মা তুলসীদেবী ও স্ত্রী প্রতিমা দাস। সন্তানরা সকলেই প্রাথমিক স্কুল পড়ুয়া।

গৌড়বাবু জানিয়েছেন তিনি নাগাল্যান্ড সরকারের ৫ সেম টিকিটটি কেটেছিলেন রবিবার সকালে। রবিবার তাঁদের ইউনিয়নের কয়েকজন মিলে পিকনিক করার কথা ছিল। কিন্তু শেষপর্যন্ত বৃষ্টির কারনে পিকনিক বাতিল হয়। যখন বাড়ি ফিরছিলেন তখন তাঁকে একপ্রকার জোরজবস্তি করেই এক টিকিট বিক্রেতা ওই টিকিটটি দিয়েছিলেন।

rickshaw puller 1

গৌড় বলেন, "তখন আমার কাছে মাত্র ৭০ টাকা পড়ে রয়েছে। তাই টিকিট নিতে চাইনি। খুব জোরাজুরি করায় টিকিটটি নিই।”

সকালের দিকে টিকিটটি কেনার পর রবিবার দুপুর নাগাদ গৌড় পাড়ার কাছে একটি কাউন্টারে টিকিটটি মেলাতে গিয়ে তাজ্জব বনে যান।লটারির রেজাল্টে দুর থেকে দেখেন তাঁর প্রথম পুরস্কার পড়েছে। ৫০ লক্ষ টাকা।

First published: 07:54:42 PM Oct 01, 2019
পুরো খবর পড়ুন
अगली ख़बर