বিজেপি-কংগ্রেস-সিপিএম একজোট হয়ে জাকির হোসেনের উপর হামলা করেছে! দাবি তৃণমূলের

বিজেপি-কংগ্রেস-সিপিএম একজোট হয়ে জাকির হোসেনের উপর হামলা করেছে! দাবি তৃণমূলের
শ্রমমন্ত্রী জাকির হোসেন। ফাইল ছবি

এই হামলার পিছনে একজোট হয়েছে বিরোধী দলগুলি। মুর্শিদাবাদে তৃণমূলের বিরুদ্ধে হাতে হাত রেখে কাজ করছেন বিরোধী দলগুলি। এমনই দাবি তৃণমূলের।

  • Share this:

    #জঙ্গিপুর: শ্রম প্রতিমন্ত্রী জাকির হোসেনের উপর বড় হামলা। শাসক দলের অভিযোগের তির বিজেপি, কংগ্রেস ও সিপিএমের দিকে। বুধবার অর্থাৎ আজ কিছুক্ষণ আগে বাড়ি থেকে বেরিয়ে কলকাতা আসার জন্য গাড়িতে নিমতিতা স্টেশন যাচ্ছিলেন তিনি। মন্ত্রীর স্টেশনের কাছাকাছি পৌঁছতেই তাঁকে লক্ষ্য করে এলোপাথাড়ি বোমা ছোঁড়ে দুষ্কৃতীরা। বোমার আঘাতে গুরুতর জখম হয়েছেন মন্ত্রী।

    আর এই হামলার পিছনে একজোট হয়েছে বিরোধী দলগুলি। মুর্শিদাবাদে তৃণমূলের বিরুদ্ধে হাতে হাত রেখে কাজ করছেন বিরোধী দলগুলি। এমনই দাবি তৃণমূলের। তৃণমূল নেতা আবু তাহের বলছেন, কংগ্রেস, সিপিএম ও বিজেপি জোট বেঁধে । এরা এলাকায় অশান্তি বাঁধিয়ে দিতে চাইছে। নির্মম ভাবে তাই জাকির হুসেনক খুনের চেষ্টা করা হয়েছে।

    তৃণমূল-কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ বলেছেন, সুপরিকল্পিত ভাবে ঠান্ডা মাথায় এই হামলা চালানো হয়েছে। বিরোধী দলগুলি উন্নয়ন রোখার জন্য পরিকল্পতি ভাবে এই কাজ করেছে। যেখানে মানুষ তৃণমূলের কাছে আসছে, সেখানেই নেতা মন্ত্রীদের উপর আক্রমণ হচ্ছে। বিজেপি, কংগ্রেস ও বামপন্থীরা হাত মিলিয়ে কাজ করছে। জাকিরের অবস্থা উদ্বেগজনক।


    অন্যদিকে কংগ্রেস ও বিজেপি শিবিরের দাবি, তৃণমূলের মধ্যেই গোষ্ঠীদ্বন্দ্বের জেরে এই হামলা হয়েছে। বিজেপি নেতা দিলীপ ঘোষ দাবি করেছেন, বাংলায় আইন শৃঙ্খলা বলে কিছু নেই।

    প্রসঙ্গত, জাকির হুসেনের চোট এতটাই গুরুতর যে তাঁকে কলকাতা নিয়ে আসা হচ্ছে। হাতে ও পায়ে গুরুতর চোট লেগেছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published: