Home /News /south-bengal /
Rampurhat Violence: কী ভয়ঙ্কর! দাউদাউ করে জ্বলছে সব, রামপুরহাটের এক্সক্লুসিভ ভিডিও প্রকাশ্যে! দেখুন...

Rampurhat Violence: কী ভয়ঙ্কর! দাউদাউ করে জ্বলছে সব, রামপুরহাটের এক্সক্লুসিভ ভিডিও প্রকাশ্যে! দেখুন...

সেই দৃশ্য!

সেই দৃশ্য!

Rampurhat Violence: সামনে এল রামপুরহাটের ঘটনার সময়কার ভিডিও। যদিও সেই ভিডিও-র সত্যতা যাচাই করেনি নিউজ 18 বাংলা।

  • Share this:

    #রামপুরহাট: এখনও থমথমে রামপুরহাটের বগটুই গ্রাম (Rampurhat Violence)। ইতিমধ্যেই পুরুষশূন্য হয়ে পড়েছে গোটা বগটুই। পুলিশের ভারী বুটের আওয়াজ আর বাতাসে পোড়া গন্ধ। গোটা দেশের নজরে এসে পড়েছে অখ্যাত বগটুই। সরকারি ভাবে ৮ জনের মৃত্যুর খবর স্বীকার করা হয়েছে। ঘটনাটি যে উদ্দেশ্য প্রণোদিত ভাবে ঘটানো হয়েছে, তা ইতিমধ্যেই স্পষ্ট করে দিয়েছেন রাজ্য পুলিশের ডিজি মনোজ মালব্য। এই পরিস্থিতিতে সামনে এল ঘটনার সময়কার ভিডিও। যদিও সেই ভিডিও-র সত্যতা যাচাই করেনি নিউজ 18 বাংলা।

    সেই ভিডিও অনুসারে দেখা যাচ্ছে, রাতের অন্ধকারে দাউদাউ করে জ্বলছে বেশ কয়েকটি বাড়ি। বগটুই গ্রামের ঠিক যে জায়গায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে, তার থেকে কিছুটা দূরেই একটি বাড়ির জানলা থেকে ওই ভিডিও তোলা হয়েছে বলে দাবি করেছেন এক গ্রামবাসী। ওই ভিডিওতে রীতিমতো শিউরে ওঠার মতো দৃশ্য দেখা গিয়েছে।

    এরই মধ্যে বুধবার রামপুরহাটে পৌঁছেছেন সিপিআইএম-এর রাজ্য সম্পাদক মহম্মদ সেলিম। বগটুইয়ের উদ্দেশ্যে ইতিমধ্যেই রওনা দিয়েছেন বিজেপি বিধায়কদের বড় একটি দল। সেই দলের সঙ্গে যোগ দিতে পারেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। ফলে বুধবারও গোটা দিন ধরে যে নজরে থাকবে বগটুই, তা বলার অপেক্ষা রাখে না।

    আরও পড়ুন: উত্তর প্রদেশ পুলিশের কাছে এল ভয়ংকর ইমেল, গোটা দিল্লিজুড়ে জারি হাই অ্যালার্ট!

    এদিকে, রামপুরহাটের ঘটনা নিয়ে সুর চড়ানোর পর বুধবারই দার্জিলিং থেকে ফিরে আসছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। ইতিমধ্যেই বিবৃতি দিয়ে রাজ্য সরকারের ভূমিকার তীব্র সমালোচনা করেছেন রাজ্যপাল। রাজ্যপালের বিবৃতির সমালোচনা করে পাল্টা কড়া ভাষায় চিঠি দিয়েছেন মুখ্যমন্ত্রীও। মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) অভিযোগ, রাজ্যপাল (Jagdeep Dhankhar) উদ্দেশ্যপ্রণোদিত ভাবেই রাজ্য সরকারকে বদনাম করতে বিভিন্ন সময় বিবৃতি দিচ্ছেন৷

    আরও পড়ুন: গরম থেকে রেহাই দিতে আসছে বৃষ্টি? বাংলার জন্য জরুরি পূর্বাভাস! কতটা বদলাবে পরিস্থিতি?

    চিঠিতে মুখ্যমন্ত্রী লিখেছেন, 'আপনার এই ধরনের বিবৃতি কাম্য নয়। আপনি জানেন না, গোটা ঘটনা নিয়ে সিট গঠন হয়েছে। সিনিয়র মন্ত্রীদেরও ঘটনাস্থলে পাঠানো হয়েছে। জেলাশাসক, পুলিশ গোটা বিষয়টি দেখছে। ইতিমধ্যে দশজনকে গ্রেফতার করা হয়েছে৷ দোষীদের দ্রুত গ্রেফতার করে এই ধরনের ঘৃন্য অপরাধের কড়া শাস্তি দেওয়ার জন্য আমি নিজে পুলিশের ডিজি-কে নির্দেশ দিয়েছি৷'

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Rampurhat, Rampurhat Violence, Viral Video

    পরবর্তী খবর