Home /News /national /
Terror Alert in Delhi: উত্তর প্রদেশ পুলিশের কাছে এল ভয়ংকর ইমেল, গোটা দিল্লিজুড়ে জারি হাই অ্যালার্ট!

Terror Alert in Delhi: উত্তর প্রদেশ পুলিশের কাছে এল ভয়ংকর ইমেল, গোটা দিল্লিজুড়ে জারি হাই অ্যালার্ট!

ছবি সৌজন্যে: PTI

ছবি সৌজন্যে: PTI

Terror Alert in Delhi: জানা গিয়েছে, পুরো দিল্লিকে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে উত্তর প্রদেশ পুলিশের কাছে পাঠানো হয়েছে বেনামী ই-মেল। আর তাতেই শোরগোল পড়ে গিয়েছে।

  • Share this:

    #নয়াদিল্লি: উত্তরপ্রদেশ পুলিশের তরফে এসেছে সতর্কবার্তা (Terror Alert in Delhi)। দেশের রাজধানী দিল্লিতে ফের সন্ত্রাসবাদী হামলার আশঙ্কা। ইতিমধ্যেই জারি করা হয়েছে হাই অ্যালার্ট। জানা গিয়েছে, পুরো দিল্লিকে উড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে উত্তর প্রদেশ পুলিশের কাছে পাঠানো হয়েছে বেনামী ই-মেল। আর তাতেই শোরগোল পড়ে গিয়েছে।

    দিল্লি পুলিশের স্পেশাল সেলের অফিসার জানিয়েছেন, একটি বেনামী ই-মেল এসেছে, তা ছাড়া সন্ত্রাসবাদী সংগঠন তেহরিক-ই-তালেবানের (ইন্ডিয়া সেল) কিছু গ্রেফতার হওয়া সদস্যের থেকেও একই বিষয়ে তথ্য পাওয়া গিয়েছে। উত্তর প্রদেশ পুলিশ উল্লিখিত ইমেল সম্পর্কে বিশদ বিবরণ দিল্লি পুলিশকে পাঠিয়েছে। কোথা থেকে এই ইমেল পাঠানো হয়েছে, তা খোঁজার চেষ্টা চালাচ্ছেন তদন্তকারীরা।

    আরও পড়ুন: গুজরাত, উত্তরপ্রদেশে হলে বাংলায় নয় কেন? স্কুল পোশাকের নতুন রঙে সওয়াল ব্রাত্যর!

    পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, দিল্লির উপরে জঙ্গিদের নজর সব সময়েই রয়েছে। অন্য নিরাপত্তা সংস্থাগুলির সঙ্গে হাত মিলিয়ে কাজ করা হচ্ছে। প্রসঙ্গত, গত জানুয়ারি মাসেই দিল্লির বিখ্যাত ফুল বাজার গাজিপুর থেকে দিল্লি পুলিশের বম্ব স্কোয়াড তাজা বোমা উদ্ধার করেছিল। সেই ঘটনায় রীতিমতো আতঙ্ক তৈরি হয়েছিল। যদিও বম্ব স্কোয়াড বোমাটি নিষ্ক্রিয় করতে সমর্থ হয়েছিল। এরপর প্রজাতন্ত্র দিবসের দিনও দিল্লিতে সন্ত্রাসবাদী হামলার সতর্কবার্তা ছিল।

    আরও পড়ুন: গরম থেকে রেহাই দিতে আসছে বৃষ্টি? বাংলার জন্য জরুরি পূর্বাভাস! কতটা বদলাবে পরিস্থিতি?

    দিল্লি পুলিশের একটি সূত্র বলছে, দিল্লিকে নিশানায় রেখেছে লস্কর-ই-তৈবা, দ্য রেজিস্ট্যান্স ফোর্স, জইশ-ই-মোহাম্মদ, হরকাত-উল-মুজাহিদিন এবং হিজবুল-মুজাহিদ্দিন-এর মতো জঙ্গি সংগঠনগুলি। গত কয়েকমাসে দেশের বিভিন্ন প্রান্ত থেকে উদ্ধার হয়েছে প্রচুর পরিমাণে বিস্ফোরক। দেশের পাঁচ রাজ্যের নির্বাচনের আগেও ভারতে ভুরি ভুরি বিস্ফোরক পাঠিয়ে অশান্তি পাকাতে চাইছিল পাকিস্তান, এমনও রিপোর্ট এসেছিল গোয়েন্দাদের তরফে। ফের নতুন করে হুমকি ইমেলে ভাঁজ গোয়েন্দাদের কপালে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Delhi, Terror Alert

    পরবর্তী খবর