Home /News /south-bengal /
Tea Lover: দিনে ৫০ থেকে ৬০ লিটার চা রোজই বিক্রি হয়ে যায়, এই ঠেকের চা একেব্বারে হিট

Tea Lover: দিনে ৫০ থেকে ৬০ লিটার চা রোজই বিক্রি হয়ে যায়, এই ঠেকের চা একেব্বারে হিট

Purba Bardhaman News: Special Tandoor tea stall ট Purba Bardhaman News: Special Tandoor tea stall

Purba Bardhaman News: Special Tandoor tea stall ট Purba Bardhaman News: Special Tandoor tea stall

সম্প্রতি সারা বিশ্ব মজেছে তান্দুর চা-এ। চা প্রেমীদের কাছে এই পানীয় অত্যন্ত জনপ্রিয়।

  • Share this:

    #পূর্ব বর্ধমান: চা খেতে ভালোবাসেন না এমন মানুষ হয়তো হাতে গোনা।   আড্ডা জমানোর  অন্যতম পানীয় হল চা। চায়ের ভাঁড়ের চুমুক দিতে দিতে কখন যে আপনি ঘন্টার পর ঘন্টা আড্ডা সেরে ফেলবেন বুঝতেই পারবেন না।   আমরা অনেক রকমের চা-এর বিষয়ে জানি। দুধ চা, লিচার চা, আদা চা আরও নানান রকম। তবে সম্প্রতি সারা বিশ্ব মজেছে তান্দুর চা-এ। চা প্রেমীদের কাছে এই পানীয় অত্যন্ত জনপ্রিয়।  আর সেই তান্দুর চা এখন জনপ্রিয় বর্ধমানেও। সকাল হোক বা সন্ধ্যে বর্ধমান শহরের নার্স কোয়ার্টারের সামনের " চায়ে লা tandoor chai" এই চায়ের দোকানে তন্দুর চা খেতে ভিড় করেন সকলেই।

     কেউ অফিস ফেরার পথে স্ট্রেস কমাতে, তো কেউ বন্ধু-বান্ধবদের সঙ্গে আড্ডা দিতে আসেন এই চায়ের দোকানে। শেখ হাসিবুল একাই সামলান এই চায়ের দোকানটি। প্রতিদিন  তাঁর চায়ের দোকানে আসে নতুন নতুন মানুষ সঙ্গে আসে নতুন নতুন গল্প , আর সেই সব মানুষ ও তাঁদের গল্পের সঙ্গে নিজেকেও জড়িয়ে ফেলে এই ছোট্ট চায়ের দোকানের মালিক শেখ হাসিবুল।

    আরও পড়ুন - Nadia News: পরম যত্নে নিজের ভাবনায় বানিয়ে তোলেন গামছা, গুণে অনন্য মাকুতে বোনা সুতির সুতো

    সারাদিনে ৫০ থেকে ৬০ লিটার চা বিক্রি হয়। তবে শীত কালে বিক্রির পরিমাণ হয় দ্বিগুণ। ছোট কাজ থেকেই বড় হয়ে ওঠা কে প্রাধান্য দিয়ে এই চায়ের দোকান খুলে ছিলেন শেখ হাসিবুল। দীর্ঘ কয়েক বছর ধরে নার্স কোয়ার্টারের সামনে ওই চায়ের দোকান চালাচ্ছেন তিনি। বর্তমানে বিক্রি বেড়েছে চায়ের । ফলের চা বিক্রি করে দিব্যি চলছে তাঁর।

    Malobika Biswas
    Published by:Debalina Datta
    First published:

    Tags: Purba bardhaman, Tea

    পরবর্তী খবর