Home /News /south-bengal /
Bjp: 'মেয়ের চাকরি হয়েছে, আমাদেরও চাকরি চাই', বিজেপি বিধায়কের দোকানের বাইরে শোরগোল

Bjp: 'মেয়ের চাকরি হয়েছে, আমাদেরও চাকরি চাই', বিজেপি বিধায়কের দোকানের বাইরে শোরগোল

এইমসে চাকরি নিয়ে বিতর্ক

এইমসে চাকরি নিয়ে বিতর্ক

Bjp: বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানার মেয়ে মৈত্রী দানা বাঁকুড়ার সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারের সুপারিশে কল্যাণীর এইমসে চাকরি পেয়েছেন, এই অভিযোগ সামনে আসতেই রাজ্য জুড়ে শুরু হয়েছে আলোড়ন।

  • Share this:

    #কলকাতা: 'মেয়ের চাকরি হয়েছে, আমাদেরও চাকরি চাই', এই দাবি তুলে বিজেপি বিধায়কের দোকানে বিক্ষোভ তৃণমূলের। সৌভাগ্য হলে যোগ্যতা যাচাই করে বিক্ষোভকারীদেরও চাকরি দেব, পালটা দাবি করলেন বিধায়ক।

    'সাংসদের সুপারিশে বিধায়ক কন্যার চাকরি হয়েছে এইমসে। আমাদেরও চাকরি চাই', এই দাবি তুলে আজ বাঁকুড়ার বিজেপি বিধায়কের দোকানের সামনে বিক্ষোভ দেখাল তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি। সুপারিশে মেয়ের চাকরির কথা অস্বীকার করেন বিধায়ক নিলাদ্রী শেখর দানা। সাংসদ জগন্নাথ সরকারের সুরে গলা মিলিয়ে বলেন, ''সৌভাগ্য হলে যোগ্যতা বিচার করে তৃণমূলের বিক্ষোভকারীদেরও এমন চাকরি দেওয়া হবে।''

    আরও পড়ুন: বেসরকারি বিশ্ববিদ্যালয় ভিজিটর পদে এবার শিক্ষামন্ত্রী! রাজ্য মন্ত্রিসভার বৈঠকে সিদ্ধান্ত

    বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানার মেয়ে মৈত্রী দানা বাঁকুড়ার সাংসদ তথা কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারের সুপারিশে কল্যাণীর এইমসে চাকরি পেয়েছেন, এই অভিযোগ সামনে আসতেই রাজ্য জুড়ে শুরু হয়েছে আলোড়ন। বিষয়টি নিয়ে অল আউট আন্দোলনে নেমেছে তৃণমূল। বিষয়টি নিয়ে এক ব্যক্তির লিখিত অভিযোগের ভিত্তিতে ইতিমধ্যেই সিআইডি-র হাতে তুলে দেওয়া হয়েছে ওই ঘটনার তদন্তভার। সেই তদন্তের মাঝেই এবার বাঁকুড়ার ভৈরবস্থান মোড়ে বিজেপির বিধায়ক নিলাদ্রি শেখর দানার কাপড়ের দোকান ঘেরাও করে বিক্ষোভ দেখাল আই এন টি টি ইউ সি।

    আরও পড়ুন: দিনহাটা থেকে সাইকেলে দুই তৃণমূল কর্মী আসছেন কলকাতায়, লক্ষ্য মমতা বন্দ্যোপাধ্যায়! ব্যাপার কী?

    আজ সকালে বিজেপি বিধায়ক নিলাদ্রি শেখর দানা নিজের দোকানে যখন বসেছিলেন তখন আইএনটিটিইউসি-র বাঁকুড়া শহর সভাপতি শ্যামসুন্দর দত্তর নেতৃত্বে আইএনটিটিইউসি-র একদল কর্মী দোকানের সামনে গিয়ে বিক্ষোভ দেখাতে শুরু করে। বিক্ষোভকারীরা বিধায়ক 'চাকরি দাও, চাকরি চাই' এই স্লোগান তোলার পাশাপাশি বিধায়ক নিলাদ্রি শেখর দানা ও সাংসদ সুভাষ সরকারকে গ্রেফতারের দাবি জানাতে থাকে। নিজের দোকানের সামনে এইভাবে বিক্ষোভের মুখে পড়ে স্বাভাবিক ভাবেই কিছুটা অস্বস্তিতে পড়েন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রি শেখর দানা। তাঁর প্রতিক্রিয়া আমাকে প্রতিদিন বিক্ষোভ দেখাক তৃণমূল। আমি বিক্ষোভকারীদের চা জল খাওয়াব। কোনো নেতা মন্ত্রীর সুপারিশে আমার মেয়ে চাকরি পায়নি। সে নিজের যোগ্যতায় একটি বেসরকারি সংস্থায় অস্থায়ী চাকরী পেয়েছে। এরপরই সাংসদ জগন্নাথ সরকারের সুরে গলা মিলিয়ে বিধায়ক বলেন আগামীতে সেই সৌভাগ্য হলে এমন চাকরি শুধু ঘরে ঘরে নয় যারা আজ আমাকে বিক্ষোভ দেখাচ্ছে তাদেরও ডেকে ডেকে এনে এমন চাকরি দেব যোগ্যতা যাচাই করে।''

    Published by:Suman Biswas
    First published:

    Tags: AIIMS, Kalyani aiims

    পরবর্তী খবর