Home /News /south-bengal /
West Bengal News: বন্ধুদের সঙ্গে আড্ডা মেরে বাড়ি ফিরেই সব শেষ, আত্মঘাতী প্রাথমিকের শিক্ষক!

West Bengal News: বন্ধুদের সঙ্গে আড্ডা মেরে বাড়ি ফিরেই সব শেষ, আত্মঘাতী প্রাথমিকের শিক্ষক!

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলতে বলতে দোতলায় নিজের ঘরের দিকে যায়। কিছুক্ষণ পর তার ভাই খাওয়ার পর উপরে গিয়ে দেখেন তিনতোলার চিলেকোঠায় ঝুলন্ত অবস্থায় তার দাদা গোপাল চন্দ্র ঘোষ।

  • Share this:

    #খড়গ্রাম: খড়গ্রামে মানসিক অবসাদে আত্মহত্যা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকের। গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী প্রাথমিকের এক প্যারাটিচার। ঘটনায় চাঞ্চল্য ছড়াল খড়গ্রামের পুনিয়া এলাকা। পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে বন্ধুদের সাথে আড্ডা মেয়ে বাড়ি ঢোকে বছর সাঁইত্রিশের গোপাল চন্দ্র ঘোষ। বাড়িতে এসে খাওয়ার দাওয়াও করে।

    এরপর স্ত্রীর সঙ্গে ফোনে কথা বলতে বলতে দোতলায় নিজের ঘরের দিকে যায়। কিছুক্ষণ পর তার ভাই খাওয়ার পর উপরে গিয়ে দেখেন তিনতোলার চিলেকোঠায় ঝুলন্ত অবস্থায় তার দাদা গোপাল চন্দ্র ঘোষ। ওই ব্যক্তি স্থানীয় পুনিয়া প্রাথমিক স্কুলে প্যারাটিচার ছিলেন। তবে কী কারণে আত্মঘাতী, তা বুঝে উঠতে পারছে না পুলিশ। এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে গোটা এলাকায়। খড়গ্রাম থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়।

    আরও পড়ুন: অভিশপ্ত লকডাউনে হারিয়েছে কাজ, সংসারের জন্য কিডনি বেচতে ফেসবুক পোস্ট যুবকের

    এদিকে, উচ্চমাধ্যমিকে অকৃতকার্য ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার। ঘটনায় চাঞ্চল্য মালদহের হবিবপুর থানা বুলবুলচণ্ডী এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত ওই ছাত্রী বুলবুলচণ্ডী গার্লস হাইস্কুলের পরীক্ষার্থী। ওই ছাত্রী এবার উচ্চমাধ্যমিক পরীক্ষা দেয়। কিন্তু, স্কুলের বেশকিছু ছাত্রীর মধ্যে সেও ইংরেজিতে অকৃতকার্য হয়।

    আরও পড়ুন: বিদেশি সাহায্য নেই, নিজেদের ক্ষমতায় ইতিহাস গড়ল বাংলাদেশ! বিশ্বের নতুন চমক পদ্মা সেতু

    এরপর পাশের দাবিতে বুলবুলচণ্ডী রাজ্য সড়ক অবরোধ এবং জেলা শিক্ষা দফতরের আন্দোলনেও অংশ নেয় ওই ছাত্রী। গতকাল রাতে পরিবারের সদস্যদের অলক্ষ্যে ছাদে গলায় ফাঁস দিয়ে ঝুলতে দেখা যায় তাকে। খবর পেয়ে এলাকায় গিয়ে মৃতদেহ উদ্ধার করে পুলিশ। ময়নাতদন্তের জন্য মৃতদেহ পাঠানো হয় মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঘটনায় শোকের ছায়া এলাকায়। সঠিক কী কারণে আত্মহত্যা খতিয়ে দেখছে পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Suicide, West Bengal news

    পরবর্তী খবর