জলের পাইপ ফেটে বিপত্তি, জল থৈথৈ হাওড়া হাসপাতাল চত্বর

জলের পাইপ ফেটে বিপত্তি, জল থৈথৈ হাওড়া হাসপাতাল চত্বর

জল থৈ থৈ হাওড়া হাসপাতাল চত্বর, বিপাকে রোগী ও রোগীর আত্মীয়রা

  • Share this:

Debasish Chakraborty

#হাওড়া: জল থৈ থৈ হাওড়া হাসপাতাল চত্বর, বিপাকে রোগী ও রোগীর আত্মীয়রা। বৃহস্পতিবার দুপুর ১২ টা নাগাদ আচমকা সিঁড়ি বেয়ে নামতে থাকে জল। ক্রমে সিঁড়ি ছাপিয়ে একতলার ছাদ চুঁইয়ে পড়তে থাকে জল। হাসপাতালে রোগীরা যেখানে ভর্তি থাকেন সেখানে যাওয়া ও ওপর থেকে নামার রাস্তায় জল জমে যায়। আউটডোর ও ডিজিটাল এক্সরে রুম-এ ঢোকা ও বেরোনোও রাস্তাও প্রায় বন্ধ হওয়ার উপক্রম হয়। রীতিমত প্যান্ট গুটিয়ে রোগীদের আনা হয় এক্সরে রুমে। এমনকী স্ট্রেচারে শুয়ে থাকা রোগীদের জল থৈথৈ হাসপাতাল চত্বর দিয়েই নিয়ে যাওয়া হয় ওয়ার্ডে।

নার্স থেকে হাসপাতালের কর্মীদেরও জল পেড়িয়েই যেতে হয় ওয়ার্ডে। জমা জল সরাতে কাজে নামে হাসপাতালের সাফাই কর্মীরা। সময়ের সঙ্গে সঙ্গে জলের পরিমান বাড়তে থাকে, ক্রমশ হাসপাতাল চত্বর ছাড়িয়ে জল রাস্তায় গড়াতে থাকে। রোগীদের ওয়ার্ডে প্রয়োজনীয় ওষুধ ও অন্যান্য সামগ্রী পৌঁছাতে ব্যাপক সমস্যায় পড়তে হয় হাসপাতালের কর্মীদের।

সিঁড়ি দিয়ে জল গড়ানোর সঙ্গে সঙ্গে দেওয়াল চুঁইয়ে জল পড়তে থাকলে আতঙ্ক সৃষ্টি হয় রোগীদের আত্মীয়দের মধ্যে । খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছান পূর্তদফতরের আধিকারিকরা। যুদ্ধকালীন তৎপরতায় পাইপ সারাই করে পরিস্থিতি সামাল দেওয়া হয়। হাসপাতাল সুপার জানান, 'পুরোনো পাইপ ফেটেই বিপত্তি। হাসপাতালের পুরনো সব পাইপ সারানোর কাজ চলছে, দ্রুতই এই সমস্যার সমাধান হবে। এদিনের ঘটনার জেরে কোনও রোগীর কোনও সমস্যা হয়নি।'

First published: 04:01:56 PM Jan 02, 2020
পুরো খবর পড়ুন
अगली ख़बर