Home /News /south-bengal /
Paschim Medinipur: এক -দু কেজি নয়, ৩১ কেজি গাঁজা উদ্ধার, কিন্তু...

Paschim Medinipur: এক -দু কেজি নয়, ৩১ কেজি গাঁজা উদ্ধার, কিন্তু...

Paschim Medinipur: 31 kgs Cannabis recovered by police in Shalbani of juglemahal

Paschim Medinipur: 31 kgs Cannabis recovered by police in Shalbani of juglemahal

রাতের অন্ধকারের সুযোগ নিয়ে পালিয়ে যায় ওই বাড়ির মালিক তথা অভিযুক্ত গাঁজা ব্যবসায়ী উদয় শঙ্কর চক্রবর্তী।

  • Share this:

    #পশ্চিম মেদিনীপুর: জঙ্গলমহল শালবনীতেও চালানো হল বিশেষ অভিযান। যদিও, অবৈধ গাঁজা ব্যবসার সঙ্গে যুক্ত উদয় শঙ্কর চক্রবর্তী পলাতক। তবে, তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

    শালবনি- পশ্চিম মেদিনীপুর জেলার জঙ্গল মহল শালবনী থানা এলাকায় গোপন সূত্রে খবর পেয়ে বিশেষ অভিযান। পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের ডিএসপি (অপারেশন) দুর্লভ সরকারের নেতৃত্বে শুক্রবার (২২ এপ্রিল) রাতে এই বিশেষ অভিযান চালায় শালবনী থানা ও পিড়াকাটা ফাঁড়ির পুলিশ। শালবনী থানার পিড়াকাটা ফাঁড়ির সাতপাটী এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে ৩১ কেজি গাঁজা আটক করেছে পুলিশ।
    Paschim Medinipur: 31 kgs Cannabis recovered by police in Shalbani of juglemahal Paschim Medinipur: 31 kgs Cannabis recovered by police in Shalbani of juglemahal
    তবে, রাতের অন্ধকারের সুযোগ নিয়ে পালিয়ে যায় ওই বাড়ির মালিক তথা অভিযুক্ত গাঁজা ব্যবসায়ী উদয় শঙ্কর চক্রবর্তী। অভিযুক্তের খোঁজে তল্লাশি শুরু করেছে শালবনী থানা ও পিড়াকাটা পুলিশ পোস্ট।
    আরও পড়ুন - Oracle Speaks: ওরাকল স্পিকস ২৫ এপ্রিল, আজই দেখে নিন কেমন হবে কালকের ভাগ্যফল, জেনে নিন কোন চিহ্ন বয়ে আনছে সৌভাগ্য
    জানা গেছে, জেলা পুলিশ সুপার দীনেশ কুমারের নির্দেশ মেনে প্রতিটি থানা এলাকাতেই এই ধরনের অবৈধ গাঁজা, চোলাই মদের ব্যবসা বন্ধ করতে বিশেষ অভিযান শুর করেছে বিভিন্ন থানার পুলিশ এবং এই ধরনের অভিযান ধারাবাহিক ভাবে চালানো হবে বলে পুলিশ জানিয়েছে। ইতিমধ্যে, জেলা জুড়ে চোলাই অভিযানে ব্যাপক সাফল্য পেয়েছে জেলা পুলিশ।
    বিভিন্ন থানা এলাকায় ধারাবাহিকভাবে চলছে গাঁজা আটক করার কাজও। দাঁতন-ওড়িশা সীমানা এলাকায় দাঁতন থানার পুলিশ ধারাবাহিকভাবে গাঁজা সমেত পাচারকারীদের পাকড়াও করছে। এবার, জঙ্গলমহল শালবনীতেও চালানো হল বিশেষ অভিযান। যদিও, অবৈধ গাঁজা ব্যবসার সঙ্গে যুক্ত উদয় শঙ্কর চক্রবর্তী পলাতক। তবে, তাঁর খোঁজে তল্লাশি চালানো হচ্ছে বলে জানিয়েছে পুলিশ। তবে এত বিপুল পরিমাণ গাজা কোথা থেকে এলো এবং কোথায় যাচ্ছিল তা খতিয়ে দেখতে তদন্ত শুরু করেছে শালবনী থানা ও পীড়াকাটা ফাঁড়ির পুলিশ।
    Partha Mukherjee
    Published by:Debalina Datta
    First published:

    Tags: Cannabis, Paschim medinipur

    পরবর্তী খবর