Home /News /south-bengal /
ওভার ব্রিজ তৈরির চারদিনের মধ্যেই উঠে গেল পিচ! রাজনৈতিক তরজা তুঙ্গে

ওভার ব্রিজ তৈরির চারদিনের মধ্যেই উঠে গেল পিচ! রাজনৈতিক তরজা তুঙ্গে

Overbridge pitch cover cracked with 4 days of inaguration in Kamarkundu

Overbridge pitch cover cracked with 4 days of inaguration in Kamarkundu

কোটি কোটি টাকা খরচে তৈরি উড়ালপুলের কঙ্কালসার চিত্র বেরিয়ে আসায় ক্ষুব্ধ এলাকাবাসী।

  • Share this:

    #হুগলি: উদ্বোধনের তিনদিনের মধ্যেই কামারকুন্ডু উড়ালপুলের কঙ্কালসার চিত্র বেরিয়ে পড়ল। উঠে যাচ্ছে পিচের আস্তরণ। প্রশ্ন উঠতে শুরু হয়েছে উড়ালপুলের ভবিষ্যৎ নিয়ে। গত ৩ জুন কামারকুন্ডু রেলগেট এর উপর নির্মিত রেল উড়ালপুল উদ্বোধন করেন স্বয়ং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। উদ্বোধনের দিন থেকেই শুরু হয়েছিল বিতর্ক। তার সঙ্গে বেড়েছিল রাজনৈতিক তরজাও।

    উদ্বোধনের এখনো ৪ দিনও সম্পূর্ণ হয়নি এরই মধ্যে দেখা যাচ্ছে কামারকুন্ডু রেলের উরালপুলের ওপরের পিচ উঠে যাচ্ছে। কয়েকটি জায়গায় পিচ একত্রিত হয়ে গিয়েছে। কোথাও কোথাও আবার ৪-৫ ইঞ্চি করে বসে গেছে। এখনো সেভাবে ভারী যান চলাচল শুরু হয়নি উড়ালপুল দিয়ে। এরমধ্যে পিচ উঠে যাচ্ছে কেন তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেছে কামারকুন্ডুর স্থানীয়রা। গরমের জন্য রাস্তার পিচের এই অবস্থা নাকি অন্য কোনও কারণে তা নিয়ে শুরু হয়েছে চর্চা। প্রায় এক বছর তৈরি হয়ে পড়েছিল ওই সেতু উদ্বোধনের পরই পিচ উঠে যেতে শুরু হওয়ায় সেতুর মজবুতি কে কাঠগড়ায় তুলেছেন কামারকুন্ডুবাসী।

    আরও পড়ুন - অক্সিজেনের যোগান ছাড়া গঙ্গায় ৬ ঘণ্টা ডুবে রইলেন চা বিক্রেতা, তারপর...

    ৪ জুন উড়ালপুল নিয়ে রেলের পক্ষ থেকে হুগলি জেলা শাসককে চিঠি মারফত জানানো হয় রেল ও রাজ্যের যৌথভাবে উড়ালপুল নির্মাণ হয়েছে তাহলে রেলকে ওই দিনের অনুষ্ঠানে আমন্ত্রণ কেন জানানো হয়নি! এ নিয়ে প্রশ্ন তোলেন হুগলির বিজেপি সাংসদ লকেট চট্টোপাধ্যায়। তিনি সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলছ ট্যুইট করে উড়ালপুল নির্মাণের খরচের একটি হিসাব দেন। যেখানে দেখা যাচ্ছে উড়ালপুল নির্মাণের মোট খরচ ৪৪.৮৬ কোটি টাকা। যার মধ্যে কেন্দ্র দিয়েছে ২৬.০৭  কোটি ও রাজ্যের খরচ ১৮.১৬ কোটি।

    সাধারণ মানুষের সুবিধার্থে তৈরি করা হয়েছে কামারকুন্ডু উড়ালপুলটি। কোটি কোটি টাকা খরচে তৈরি উড়ালপুলের কঙ্কালসার চিত্র বেরিয়ে আসায় ক্ষুব্ধ এলাকাবাসী। স্থানীয় মানুষের প্রশ্ন, যেভাবে উদ্বোধন হতে না হতেই উড়ালপুলের রাস্তার এই অবস্থা দেখা যাচ্ছে তাতে আগামীদিনে এই উড়ালপুল যানবাহন চলাচলের ক্ষেত্রে কতটা সুরক্ষিত হবে।

    Rahi Haldar
    Published by:Debalina Datta
    First published:

    Tags: Kamarkundu Rail Overbridge, Locket Chatterjee

    পরবর্তী খবর