নিখোঁজ গৃহবধূর মৃতদেহ ধানের ক্ষেত থেকে উদ্ধার ! পুলিশের গাড়িতে ভাঙচুর

photo source collected

উত্তেজিত গ্রামবাসী পুলিশের তিনটি গাড়িতে ভাঙচুর চালায় ! কান্দি থেকে পরে বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে!

  • Share this:

#কান্দি: কুড়ি দিন নিখোঁজ থাকার পর এক গৃহবধূর মৃতদেহ উদ্ধারকে ঘিরে উত্তেজনা ছড়ালো খরগ্রাম এর জয়পুরে! উত্তেজিত গ্রামবাসী পুলিশের তিনটি গাড়িতে ভাঙচুর চালায় ! কান্দি  থেকে পরে বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে!

খরগ্রাম এর সম্মানি বিবি এই মাসের ৮ তারিখ থেকে নিখোঁজ ছিল। অভিযোগ গ্রামের  এক যুবকের সঙ্গে তার সম্পর্ক ছিল। তার স্বামী বেশ কিছুদিন ধরে কান্দি মহকুমার সংশোধনাগারে বন্দী রয়েছে। সেই সুযোগে পাশের গ্রামের ওই যুবকের সাথে সম্মানি বিবি বেরিয়ে যায়। এরপর আর ফিরে আসেনি। সোমবার সন্ধ্যায় জয়পুরে একটি জমি থেকে সম্মানি বিবির দেহ দেখতে পায় গ্রামবাসীরা। এর পরে পুলিশ এসে মৃতদেহটি মাটি থেকে তোলে।  এরপর গ্রামবাসীরা রেগে গিয়ে পুলিশের গাড়িতে ভাঙচুর চালায়।গ্রামবাসীদের অভিযোগ নিখোঁজের অভিযোগ জানালেও পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি। কান্দি থেকে বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি আয়ত্তে আনে। অভিযুক্তদের শীঘ্রই গ্রেপ্তার করা হবে আশ্বাস দিলে তবেই গ্রামবাসীরা  বিক্ষোভ তুলে নেয়। সম্মানি বিবির দেহ ময়নাতদন্তের জন্য কান্দি মহকুমা হাসপাতালে পাঠানো হয়।

PRANAB KUMAR BANERJEE

Published by:Piya Banerjee
First published: