২ সন্তানের মা হয়েও বয়সে ১১ বছরের ছোট ছেলের সঙ্গে জড়ালেন সম্পর্কে, তারপর যা হল..

২ সন্তানের মা হয়েও বয়সে ১১ বছরের ছোট ছেলের সঙ্গে জড়ালেন সম্পর্কে, তারপর যা হল..
মঙ্গলবার এই রায়ের পরিপ্রেক্ষিতেই ফের পঞ্জাব এবং হরিয়ানা হাইকোর্টের ডাবল বেঞ্চে মামলার শুনানি হয় ৷ সিঙ্গল বেঞ্চের রায় খারিজ করে আদালত জানায়, প্রেমিক-প্রেমিকা স্বেচ্ছায় একসঙ্গে দু-রাত এক ছাদের নীচে কাটালেও তা লিভ-ইন সম্পর্ক হিসেবে মানা হবে ৷

দুই সন্তানের মা হওয়ার পরও নিজের থেকে ১১ বছরের ছোট ছেলের সঙ্গে জড়িয়ে পড়েছিলেন সম্পর্কে ৷

  • Share this:

    #ভাতার: দুই সন্তানের মা হওয়ার পরও নিজের থেকে ১১ বছরের ছোট ছেলের সঙ্গে জড়িয়ে পড়েছিলেন সম্পর্কে ৷ বিবাহিত হওয়ার কারণে সম্পর্কে চলত টানাপোড়েন ৷ তার জেরেই হল মর্মান্তিক পরিণতি ৷  গ্রামের পুকুরে হাত পা বাঁধা অবস্থায় উদ্ধার হল প্রেমিকার দেহ ।  পাশের গ্রামে বাড়িতেই ঝুলন্ত দেহ উদ্ধার প্রেমিকের। বিবাহিত প্রেমিকাকে খুন করে আত্মঘাতী প্রেমিক। পূর্ব বর্ধমানের ভাতারের ঘটনায় চাঞ্চল্য।প্রেমিকাকে খুন করে আত্মঘাতী প্রেমিক। পূর্ব বর্ধমানের ভাতারের ঘটনায় অবাক স্থানীয়রা।  বেশ কয়েক বছর আগে বিয়ে হয় ছাতনি গ্রামের বাসিন্দা পম্পা রায়। তাঁর দুটি সন্তানও রয়েছে। বছর দুয়েক আগে পাশের খেরুর গ্রামের বাসিন্দা জয়ন্ত সিংয়ের সঙ্গে বিবাহ বহির্ভুত সম্পর্কে জড়ান পম্পা। মাস ছয়েক আগে পালিয়ে যায় তাঁরা। কিন্তু পরে ফিরিয়ে আনা হয় দুজনকে ৷সোমবার রাতে টিভি দেখার পর ঘরে শুয়েছিলেন পম্পা। মাঝরাতে ঘুম ভাঙার তাঁকে দেখতে পাননি পম্পার স্বামী তপন রায় ৷ পরে ছাতনি গ্রামের একটি পুকুরে হাত পা বাঁধা অবস্থায় দেহ উদ্ধার হয় পম্পার।


    একটু পরেই খেরুর গ্রামে বাড়িতে ঝুলন্ত অবস্থায় দেহ উদ্ধার হয় জয়ন্ত সিংয়ের। ছেলের আত্মহত্যার কারণ খুঁজে পাচ্ছে না পরিবার। কেন, কীভাবে খুন? নিশ্চিত হতে চায় পুলিশ।

    Published by:Elina Datta
    First published:

    লেটেস্ট খবর