ফরাক্কাতে জমি সংক্রান্ত বিবাদের জেরে মৃত ১, জখম ৫

ফরাক্কাতে জমি সংক্রান্ত বিবাদের জেরে মৃত ১, জখম ৫

পরিবারের সদস্যরা জানিয়েছেন, আতিউর রহমান ও আলতাব সেখের পরিবারের মধ্যে বেশ কয়েকদিন ধরেই জমি সংক্রান্ত বিবাদ চলছিল।

  • Share this:

#ফরাক্কা: ফরাক্কাতে জমি সংক্রান্ত বিবাদের জেরে মৃত এক ৷ আহতের সংখ্যা ৫। মঙ্গলবার দুপুরে মুর্শিদাবাদের ফরাক্কা ঘোলাকান্দি গ্রামে জমি সংক্রান্ত বিবাদের জেরে মৃত্যু হয় এক মহিলার ৷ গুরুতর আহত হন পরিবারের আর পাঁচজন সদস্য ।

পরিবারের সদস্যরা জানিয়েছেন, আতিউর রহমান ও আলতাব সেখের পরিবারের মধ্যে বেশ কয়েকদিন ধরেই জমি সংক্রান্ত বিবাদ চলছিল। মঙ্গলবার দুপুরে বিদ্যুতের তার আতিউর রহমানের জমির উপর দিয়ে নিয়ে যাওয়া হচ্ছিল ৷ এই নিয়ে দুই পরিবারের মধ্যে ঝামেলা শুরু হয় ৷ বচসা থেকে ঘটনা হাতাহাতিতে পৌঁছয় ৷ গন্ডগোলের জেরে জখম হন আতিউর রহমান। আহত হন পরিবারের আরও বেশ কয়েকজন ৷ ঘটনার জেরে তার স্ত্রীকে লাঠি ও ইট দিয়ে আঘাত করা হয়। ঘটনাস্থলে মৃত্যু হয় তার।

আতিউর রহমান ছেলে মোবরক হোসেনের অভিযোগ, তার দাদুর জমি ও আলতাব সেখ ও আনারুল পরিবারে জমি পাশাপাশি । জমি সংক্রান্ত নিয়ে বিবাদ চলছিল । আলতাব সেখ ও আনারুল সেখের পরিবারের সদস্যরা আতিউর রহমানের জমির উপর দিয়ে বিদ্যুৎ তার নিয়ে যাচ্ছিল এবং তার প্রতিবাদ করা হয়। প্রতিবাদ করতে গেলে আতিউর রহমানকে মারধর করা হয় ৷ তার স্ত্রীকে লাঠি ও ইট দিয়ে মারধর করা হয় ৷ বাকিদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা করা হয়। জখম পাঁচজন কে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে৷ আতিউর রহমানের স্ত্রীর মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। ঘটনার তদন্ত শুরু করেছে ফরাক্কা থানার পুলিশ । এই ঘটনায় পুলিশ ৩ জনকে আটক করছে।

First published: 07:02:49 PM Sep 24, 2019
পুরো খবর পড়ুন
Loading...
अगली ख़बर