Home /News /south-bengal /
West Bengal News: সেফটি ট্যাংকে পড়ে মৃত শিশু, পরিবারের দাবি 'জীবিত'! চুঁচুড়ায় প্রবল চাঞ্চল্য

West Bengal News: সেফটি ট্যাংকে পড়ে মৃত শিশু, পরিবারের দাবি 'জীবিত'! চুঁচুড়ায় প্রবল চাঞ্চল্য

ফাইল ছবি

ফাইল ছবি

West Bengal News: অনেকক্ষণ দেখতে না পেয়ে খোঁজ করতে গিয়ে দেখা যায় ট্যাংকের জলে পড়ে আছে সে। সঙ্গে সঙ্গে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

  • Share this:

    #চুঁচুড়া: চুঁচুড়া আনন্দমঠ পশ্চিমপাড়ায় নির্মীয়মাণ সেফটি ট্যাংকে পড়ে শিশুর মৃত্যু। মৃতের নাম অর্ঘ সরকার। বয়স দেড় বছর। বুধবার সকালে খেলা করতে করতে শিশুটি ট্যাংকে পড়ে যায়। অনন্ত সরকারের বাড়ির পাশে একটি বাড়ি তৈরী করছেন প্রকাশ সরকার। সেখানেই নির্মীয়মাণ সেফটি ট্যাংকে পরে যায় শিশুটি। অনেকক্ষণ দেখতে না পেয়ে খোঁজ করতে গিয়ে দেখা যায় ট্যাংকের জলে পড়ে আছে সে। সঙ্গে সঙ্গে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

    সেখানেই চিকিৎসকরা ওই শিশুকে মৃত বলে ঘোষণা করে। এরপর বাড়ি ফিরিয়ে নিয়ে আসা হয় শিশুকে। শিশুর পরিবারের মনে হয়, তখনও প্রাণ আছে দেহে, স্থানীয় হোমিওপ্যাথি চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সেই চিকিৎসকও আবার হাসপাতালে নিয়ে যেতে বলেন। ঘটনায় উত্তেজনা ছড়ালে চুঁচুড়া থানার পুলিশ পৌঁছায়। যদিও শেষমেশ শিশুর মৃত্যু হয়।

    আরও পড়ুন: পুতিনের পরিণতি কী? সেই বাবা ভাঙ্গার ভবিষ্যদ্বাণী শুনেই চমকে যাচ্ছে বিশ্ব! এবারও মিলবে?

    এদিকে, গঙ্গায় স্নান করতে নেমে জোয়ারের টানে তলিয়ে গেল এক স্কুল ছাত্র। এদিন দুপুরে কোন্নগর বারো মন্দির ঘাটের স্নান করতে নেমে তলিয়ে যায় সে। রিষড়া বারুজীবী এলাকার বাসিন্দা সুজয় সাহা। এবারে রামকৃষ্ণ আশ্রম থেকে মাধ্যমিক পরীক্ষা দিয়েছিল সে। সকালে বন্ধুদের সঙ্গে স্নান করতে নামে সেই সময় জোয়ার আসায় জলের স্রোতে তলিয়ে যায় ওই কিশোর।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Chinsurah, West Bengal news

    পরবর্তী খবর