বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে প্রেমিকের আত্মহত্যা !

এক যুবকের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো হরিহরপাড়ায়। মৃত ওই যুবকের নাম বরকত আলী বিশ্বাস (২৫)। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধেতে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার মাগুরা গ্রামে।

এক যুবকের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো হরিহরপাড়ায়। মৃত ওই যুবকের নাম বরকত আলী বিশ্বাস (২৫)। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধেতে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার মাগুরা গ্রামে।

  • Share this:

#মুর্শিদাবাদ: এক যুবকের আত্মহত্যার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো হরিহরপাড়ায়।  মৃত ওই যুবকের নাম বরকত আলী বিশ্বাস (২৫)। ঘটনাটি ঘটেছে শনিবার সন্ধেতে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার মাগুরা গ্রামে। পরিবার সূত্রে জানা যায় ওই গ্রামের সাকিনা বিবির সাথে বরকত আলী বিশ্বাসের ৫ মাস আগে একটি প্রেমের সম্পর্ক জড়িয়ে যায়। তারপরে তার স্ত্রী তাজমিরা বিবি তা জানতে পেরে যাই । এরপর এই দুই পরিবারের মধ্যে অশান্তি লেগে যায়। অশান্তি লেগে থাকায় বরকত সাকিনা বিবিকে জানিয়ে দেয় এই সম্পর্ক  রাখা সম্ভব নয়। বরকত আলী পেশায় দিনমজুর। তার দুই সন্তান রয়েছে। সাকিনা বিবির বাড়ি একই পাড়ার মধ্যে। সাকিনার স্বামী পরিযায়ী শ্রমিক হিসেবে প্রায়ই বাইরে থাকে। সেই সুযোগেই দুজনের মধ্যে অবৈধ সম্পর্ক গড়ে উঠেছিল। অভিযোগ সাকিনা বরকত কে বিয়ে করার জন্য চাপ দিচ্ছিল। সে বিয়ে না করলে থানাতেই তার নামে অভিযোগ দায়ের করা হবে বলে ভয় দেখায়।পরিবারের অভিযোগ এই সব চাপে পড়ে  শনিবার সন্ধ্যায় বাথরুমে ঢুকে বিষ খেয়ে আত্মহত্যা করে বরকত । হরিহরপাড়া থানার পুলিশ খবর পেয়ে রবিবার মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মুর্শিদাবাদ মেডিকেল কলেজে পাঠায়।বরকতের মামা কাউসার  বিশ্বাস বলেন, তাজমিরা বেশ কিছুদিন বাপের বাড়িতে ছিল। সেই সময় পাশের বাড়ি সাবিনার সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে বরকতে। পরে জানাজানি হলে সম্পর্ক না রাখার জন্য পরিবারের পক্ষ থেকে চাপ দেওয়া হয়। সাবিনা বিভিন্নভাবে বিয়ে করার জন্য তাকে চাপ দিত। এতেই আত্মহত্যার পথ বেছে নেয়। মৃতের দাদার লতিফ বিশ্বাস বলেন, থানাতেই অভিযোগ জানাবে বলে ভয় দেখাচ্ছিলো। আমরা বুঝিয়ে ছিলাম। এইভাবে আত্মহত্যা করবে তা ভাবতে পারিনি। ওই মহিলারা যেন পুলিশ উপযুক্ত শাস্তি দেয় সে ব্যবস্থা করুক।অভিযুক্ত প্রেমিকাকে জিজ্ঞাসাবাদের জন্য হরিহরপাড়া থানার পুলিশ আটক করে নিয়ে আসে পরে পুলিশ বিকেলে তাকে গ্রেপ্তার করে।

Published by:Akash Misra
First published: