• Home
  • »
  • News
  • »
  • south-bengal
  • »
  • Murshidabad News: রণগ্রাম ব্রিজ সংস্কারের দাবিতে পথে নামলেন অধীর চৌধুরী

Murshidabad News: রণগ্রাম ব্রিজ সংস্কারের দাবিতে পথে নামলেন অধীর চৌধুরী

Murshidabad News: Congress leader Adhir Chowdhary holds protest march

Murshidabad News: Congress leader Adhir Chowdhary holds protest march

বর্ধমান, বীরভূমের সঙ্গে যোগাযোগের অন্যতম মাধ্যম মুর্শিদাবাদের (Murshidabad) কান্দির রণগ্রাম ব্রিজ।

  • Share this:

#মুর্শিদাবাদ:  রণগ্রাম ব্রিজ সংস্কারের দাবিতে পথে নামলেন অধীর চৌধুরী। প্রসঙ্গত করোনা পরিস্থিতির জন্য মিছিল করার অনুমতি দেয়নি প্রশাসন। আর সেই কারণেই গুটি কয়েক নেতৃত্বদের নিয়ে পদযাত্রা করেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী (Adhir Chowdhary)। সঙ্গে ছিলেন কান্দির কংগ্রেস নেতা সফিউল আলম খান। সোমবার গোকর্ন থেকে পুরন্দরপুর পর্যন্ত পায়ে হেঁটে মিছিল করে সভা করেন অধীর চৌধুরী।

বর্ধমান, বীরভূমের সঙ্গে যোগাযোগের অন্যতম মাধ্যম মুর্শিদাবাদের (Murshidabad) কান্দির রণগ্রাম ব্রিজ। দীর্ঘদিন এই ব্রিজের বেহাল দশা থাকায় ২০১৯ সালে প্রশাসনিক তৎপরতায় শুরু হয় রণগ্রাম ব্রিজ (Ranagram Bridge) মেরামতের কাজ। কিন্তু বছরের পর বছর ঘুরে গেলেও কান্দির রণগ্রাম ব্রিজের সমস্যা সেই তিমিরেই। মাঝপথেই থমকে রয়েছে মেরামতির কাজ। রণগ্রাম ব্রিজ সংস্কারের দাবিতে পথে নামলেন অধীর চৌধুরী। প্রসঙ্গত করোনা পরিস্থিতির জন্য মিছিল করার অনুমতি দেয়নি প্রশাসন। আর সেই কারনেই গুটি কয়েক নেতৃত্বদের নিয়ে পদযাত্রা করেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। সঙ্গে ছিলেন কান্দির কংগ্রেস নেতা সফিউল আলম খান। সোমবার গোকর্ন থেকে পুরন্দরপুর পর্যন্ত পায়ে হেঁটে মিছিল করে সভা করেন অধীর চৌধুরী (Adhir Chowdhary)।

আরও পড়ুন - Delhi Pollution: ‌‘‌ওয়ার্ক ফ্রম হোম’‌ কি শুধু দিল্লি সরকারের দফতরে?‌ আর অন্যরা?‌

আরও পড়ুন - Rape by 400 people: ৪০০ মানুষ মিলে নাবালিকাকে ধর্ষণ, পুলিশও ছাড়েনি, করুণ কাহিনী নিজের মুখে বয়ান

এদিন অধীর চৌধুরী (Adhir Chowdhary) বলেন, করোনার জন্য মিছিল করা যাবেনা। তাই একাই মিছিল করেন তিনি। কলকাতায় শয়ে শয়ে লোক নিয়ে মিছিল করলে কলকাতায় কোভিড নেই, কিন্তু মুর্শিদাবাদে কোভিড আছে। আসলে এখানকার তৃণমূলের লোকেরা করোনার নাম করে। কংগ্রেসকে আটকানোর চেষ্টা করছে। দু বছর ধরে রণগ্রাম ব্রিজ বন্ধ থাকায় লক্ষ লক্ষ মানুষের জীবনে বিপর্যয় নেমে এসেছে। গোটা কান্দির সাথে কলকাতা বর্ধমানের যোগাযোগ ব্যবস্থা বিপর্যস্ত। এখনও কেন বিকল্প রাস্তা তৈরি হলনা কেন। ব্রিজ তৈরি হতে সময় লাগলেও দুটি কজ ওয়ে তৈরি করা হলে মানুষের যাতায়াতে সুবিধা হবে। সামরিক বাহিনী দিয়ে দ্রুত ব্রিজ মেরামতের দাবি জানান তিনি।মেরামতের দাবি জানান তিনি ।

 Pranab Kumar Banerjee

Published by:Debalina Datta
First published: