Home /News /south-bengal /

West Bengal News: মামীর সঙ্গে ভাগ্নের পরকীয়া, শুধু সন্দেহের বশেই দুর্গাপুর দেখল এক হাড়হিম ঘটনা!

West Bengal News: মামীর সঙ্গে ভাগ্নের পরকীয়া, শুধু সন্দেহের বশেই দুর্গাপুর দেখল এক হাড়হিম ঘটনা!

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

West Bengal News: ছোট মামীর সঙ্গে ভাগ্নের পরকীয়া সম্পর্কের সন্দেহ। রাগ মেটাতে মামীকে পিটিয়ে খুনের অভিযোগ ভাগ্নের শ্বশুর বাড়ির বিরুদ্ধে।

  • Share this:

    #দুর্গাপুর: মামীর সঙ্গে ভাগ্নের পরকীয়া সন্দেহ, স্রেফ এই সন্দেহের অভিযোগে মামীকে পিটিয়ে মারার অভিযোগ। দুর্গাপুরের নিউ টাউনশিপ থানা এলাকার এই ঘটনায় পুলিশ দুই জনকে গ্রেফতার করে।

    ছোট মামীর সঙ্গে ভাগ্নের পরকীয়া সম্পর্কের সন্দেহ। রাগ মেটাতে মামীকে পিটিয়ে খুনের অভিযোগ ভাগ্নের শ্বশুর বাড়ির বিরুদ্ধে। অভিযুক্ত শ্বশুর-শাশুড়িকে পুলিশ গ্রেফতার করেছে। মৃতার নাম জাইতুন নিশা বিবি। বছর তেতাল্লিশের জাইতুন নিশাকে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করে। এই ঘটনায় দুর্গাপুরের নিউ টাউনশিপ থানার অধীন হরিবাজারের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

    আরও পড়ুন: ওমিক্রনের বিপদ! আতঙ্ক নয়, মোদির মন্ত্র সাবধানতা ও সতর্কতা

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২০১৭সালে আজগর আলীর সাথে আকিদা বিবির বিয়ে হয়। দাদু ঠাকুমার বাড়িতেই ছেলেবেলা থেকে মানুষ এই আজগার আলী। বিয়ের পর থেকেই সাংসারিক অশান্তি লেগেই ছিল এই পরিবারে। অভিযোগ, এই অশান্তির মূল কারণটাই ছিল আজগড়ের ছোট মামীকে কেন্দ্র করে। আজগরের স্ত্রী আকিদা বিবি মামীর সঙ্গে অবৈধ সম্পর্কের অভিযোগ তুলে আজগরের সঙ্গে অশান্তিতে জড়িয়ে পড়ত।

    আরও পড়ুন: ভয়ংকর হচ্ছে ওমিক্রন, পিছিয়ে যাবে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন? খোদ আদালতের আর্জি!

    বেশ কয়েকবার সাংসারিক এই অশান্তি মিটিয়ে দেওয়ার চেষ্টাও হয়েছে। কিন্তু কাজ হয়নি। আর সেই সন্দেহের যবনিকা পড়ে বৃহস্পতিবার বিকেলে। অভিযোগ,আকিদার বাবা মা মেয়ের কথা শুনে জেমুয়া থেকে হরিবাজারে ছুটে আসে। শুরু হয় তুমুল অশান্তি, শেষ পর্যন্ত আকিদার বাবা শেখ আকশারুল, ও মা খুরশিদা বিবি মামী জাইতুন নিশা বিবিকে সামনে পেয়ে বেধড়ক মারধর শুরু করে। বেধড়ক মারধরে অসুস্থ হয়ে পড়েন জাইতুন নিশা। এরপর তাঁকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে আসা হলে সেখানেই মৃত্যু হয় তাঁর। গোটা ঘটনায় ব্যাপক উত্তেজনা ছড়িয়ে পড়েছে এলাকায়। শুক্রবার দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয় অভিযুক্তদের।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Durgapur, Extra Marital Affair, West Bengal news

    পরবর্তী খবর