দক্ষিণবঙ্গ

corona virus btn
corona virus btn
Loading

বিবাহ বহির্ভূত সম্পর্কে 'কাঁটা', ছক কষে প্রেমিকের সাহায্যে নিজের ছেলেকে খুন করল মা

বিবাহ বহির্ভূত সম্পর্কে 'কাঁটা', ছক কষে প্রেমিকের সাহায্যে নিজের ছেলেকে খুন করল মা
  • Share this:

#হাওড়া: হাওড়ায় অষ্টম শ্রেণির ছাত্র খুনের অভিযোগে গ্রেফতার মা ও তার প্রেমিক। বৃহস্পতিবার রাতে কাঁকুড়গাছিতে, রেল লাইনের ধার থেকে উদ্ধার হয় শুভম রায়ের ছিন্নভিন্ন দেহ। পুলিশি জেরায় খুনের কথা স্বীকার করে রঞ্জিত ভড়। তারপরই পুলিশের জালে ধরা পড়ে খুনের মাস্টারমাইন্ড, শুভমের মা কাকলি রায়। সম্পর্কের বাধা সরাতেই খুন বলে জেরায় স্বীকার করে ধৃতরা।

সম্পর্কের বাধা সরাতে ছেলেকে খুন মায়ের! বৃহস্পতিবার সন্ধে থেকে নিখোঁজ ছিল হাওড়ার চ্যাটার্জিহাটের মহেন্দ্র ভট্টাচার্য রোডের বাসিন্দা, অষ্টম শ্রেণির ছাত্র শুভম রায়। রাতে চ্যাটার্জিহাট থানায় মিসিং ডায়েরি করে পরিবার। জানা যায়, শেষবার রঞ্জিত ভড় নামে এক ব্যক্তির সঙ্গে দেখা গিয়েছিল শুভমকে। যে শুভমের মা কাকলি রায়ের প্রেমিক। এদিন রাতেই, কাঁকুড়গাছির বাড়ি থেকে পেশায় বাসচালক রঞ্জিতকে আটক করে পুলিশ। গভীর রাতে কাঁকুড়গাছি রেললাইনের ধার থেকে উদ্ধার হয় শুভমের ছিন্নভিন্ন দেহ।

পরিবার দেহটি সনাক্ত করার পর, রঞ্জিতকে গ্রেফতার করে চ্যাটার্জিহাট থানা। শুক্রবার সকালে রঞ্জিতের বিরুদ্ধে অপহরণ ও খুনের মামলা করে কাকলি রায়। পুলিশি জেরায় রঞ্জিত স্বীকার করে, চলন্ত ট্রেনের সামনে ফেলে শুভমকে খুন করেছে।

এরপরই কাহানি মে ট্যুইস্ট। জেরায় রঞ্জিত জানায়, শুভমকে খুনের ছক কষেছিল তার মা কাকলিই। পরে কাকলিতে গ্রেফতার করে চ্যাটার্জিহাট থানার পুলিশ।

জেরায় কাকলি স্বীকার করে, স্বামীর মৃত্যুর পর রঞ্জিতের সঙ্গে তার সম্পর্ক তৈরি হয়েছিল। সেই সম্পর্ক মেনে নিতে না পারাতেই, ছেলেকে সরিয়ে ফেলার ছক।

শনিবার কাকলি ও রঞ্জিতকে হাওড়া আদালতে তোলা হবে। ধৃতদের নিজেদের হেফাজতে চেয়ে আবেদন করবে পুলিশ।

First published: June 21, 2019, 10:47 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर