Home /News /south-bengal /
West Bengal News: দুর্গন্ধ! মা-মেয়ের এ কী অবস্থা! ঘুম ভাঙতেই পুকুরে হাড়হিম দৃশ্য দেখল মন্দিরবাজার

West Bengal News: দুর্গন্ধ! মা-মেয়ের এ কী অবস্থা! ঘুম ভাঙতেই পুকুরে হাড়হিম দৃশ্য দেখল মন্দিরবাজার

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

West Bengal News: খবর দেওয়া হয় মন্দিরবাজার থানার পুলিশকে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেহ দুটি উদ্ধার করে পুলিশ।

  • Share this:

    #কুলতলি: মারাত্মক ঘটনা মন্দিরবাজারে। একই সঙ্গে শিশু কন্যা ও মহিলার পচাগলা দেহ উদ্ধার মন্দির বাজার থানার দিগবেড়িয়াতে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। জানা গিয়েছে, সোমবার সকালে দিগবেড়িয়া গ্রামের মাঠের পাশে জলাশয়ে দুটি পচাগলা দেহ দেখতে পায় স্থানীয়রা। পরে খবর দেওয়া হয় মন্দিরবাজার থানার পুলিশকে। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেহ দুটি উদ্ধার করে পুলিশ।

    পুলিশ জানিয়েছে, উদ্ধার হওয়া মৃতদেহ দুটি বছর ত্রিশের এক মহিলা ও ৪ বছরের শিশু কন্যার। তবে মৃতদেহ দুটি পচে যাওয়ার কারণে তাঁদের পরিচয় শনাক্ত করা যায়নি। স্থানীয়দের অনুমান মা ও মেয়েকে কে বা কারা খুন করে দিকবেড়িয়ার মাঠে জলাশয়ে ফেলে দিয়ে গেছে। অন্যদিকে দেহ দুটি উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। পাশাপাশি ঘটনার তদন্ত শুরু করেছে তারা।

    আরও পড়ুন: ফিরহাদ হাকিমকে 'সমর্থন' দিলীপ ঘোষের! বললেন, 'সিদ্ধান্তকে স্বাগত'! ব্যাপার কী?

    অন্যদিকে, এক যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য ছড়াল হলদিবাড়ির বক্সিগঞ্জ গ্রাম পঞ্চায়েত এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, প্রতিবেশী এক যুবতীর সঙ্গে ওই যুবকের দীর্ঘদিনের সম্পর্ক ছিল। বিষয়টি তিন-চার মাস আগে যুবতীর পরিবারের সামনে আসে। সম্পর্কটি মেনে নিতে অস্বীকার করেন তাঁরা। যুবতীর অন্যত্র বিয়ে ঠিক করা হয়। অভিযোগ, বৃহস্পতিবার যুবতীর মেসেজ ও ঘনিষ্ট মুহূর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ওই যুবক।

    আরও পড়ুন: দুঃসময়ে বড় পরিকল্পনা যুব তৃণমূলের! কী করণীয়, জানিয়ে দিলেন সায়নী ঘোষ

    যুবকের পরিবারের অভিযোগ, ওই যুবককে যুবতীর বাড়ি ডেকে নিয়ে মানসিক ও শারীরিক অত্যাচার চালানো হয়। এরপর থেকেই যুবকের আর কোনও খোঁজ পাওয়া যাচ্ছিল না। শুক্রবার তিস্তার এক নম্বর স্পারের কাছে যুবককে অচৈতন্য অবস্থায় উদ্ধার করা হয়। খবর পেয়ে পুলিশ তাঁকে উদ্ধার করে হলদিবাড়ি গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: West Bengal news

    পরবর্তী খবর