Home /News /south-bengal /

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকাকে গণধর্ষণ

বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকাকে গণধর্ষণ

Representative image

Representative image

  • Share this:

     #পশ্চিম মেদিনীপুর: বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নাবালিকাকে বাড়ি থেকে নিয়ে গিয়ে গণধর্ষণ করল তার প্রেমিক সহ প্রেমিকের আরও ৫ বন্ধু। নক্কারজনক ঘটনাটি ঘটেছে খড়্গপুরের দু'নম্বর ব্লকের সাতরঙ্গী গ্রামে।

    জানা গিয়েছে, নাবালিকাকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বাড়ি থেকে নিয়ে যায় ওই গ্রামেরই আরেক বাসিন্দা রাজু মান্ডি । কিন্তু, বিয়ে হয় না! অপূর্ণই থেকে যায় কিশোরীর স্বপ্ন! পরিবর্তে জীবনে নেমে আসে কালো মেঘ! ভেঙে যায় প্রেমিকের প্রতি সব বিশ্বাস!

    পুলিশের তরফে জানানো হয়েছে, নাবালিকাকে বাড়ি থেকে নিয়ে যাওয়ার পর, রাজু মান্ডি তাকে ওই এলাকারই একটি পরিত্যক্ত পাম্প হাউসে আটকে রাখে! তারপর, রাজু সহ রাজুর পাঁচ বন্ধুর গণধর্ষণের শিকার হয় নাবালিকা। এই ঘটনার তিনদিন পর, রাতে নাবালিকাকে তার বাড়ির কাছে ফেলে দিয়ে যাওয়া হয়!

    পরের দিন সকালে মা-কে সব কথা খুলে বললে, গতকাল রাতে নাবালিকার মা খড়্গপুর গ্রামীণ থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতেই চারজনকে গ্রেফতার করেছে খড়্গপুর গ্রামীণ থানার পুলিশ ! অন্য দুই অভিযুক্ত এখনও পলাতক! ঘটনার মূল চক্রী রাজু মান্ডিকে জেরা করে বাকিদের খোঁজ চলছে! বর্তমানে খড়্গপুর মহকুমা হাসপাতালে ভর্তি রয়েছে নাবালিকা।

    আরও পড়ুন-একদিকে বন্যায় ভোগান্তি, অন্যদিকে চোরের উপদ্রব, এই দু'য়েই জেরবার বাঁকুড়ার জুনবেদিয়া

    First published:

    Tags: Gangrape, Minor, West Midnapur

    পরবর্তী খবর