Digha Death : ইয়াস পরবর্তী দিঘায় বেড়াতে গিয়ে মর্মান্তিক মৃত্যু! তলিয়ে গেল লিলুয়ার দুই পর্যটক...

দিঘায় বেড়াতে গিয়ে মর্মান্তিক মৃত্যু

পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম নুর মহম্মদ মিরজা ও মইদুল নস্কর। হাওড়ার লিলুয়া জগদীশপুর এলাকা থেকে চার বন্ধু বেড়াতে গিয়েছিলেন দিঘায় (Digha)। মঙ্গলবার দুপুরে সমুদ্রে নেমে তলিয়ে (Drowning Death) যান এঁদের মধ্যে দু'জন (Tourist)।

  • Share this:

#দিঘা: বিধি নিষেধে বুড়ো আঙ্গুল দেখিয়ে দিঘায় (DIGHA) বেড়াতে গিয়ে সমুদ্রের জলে তলিয়ে মৃত্যু হল দুজনের। পুলিশ জানিয়েছে, মৃত যুবকের নাম নুর মহম্মদ মিরজা ও মইদুল নস্কর। হাওড়ার (Howrah) লিলুয়া জগদীশপুর এলাকা থেকে চার বন্ধু বেড়াতে গিয়েছিলেন দিঘায়। মঙ্গলবার দুপুরে সমুদ্রে নেমে তলিয়ে যান এঁদের মধ্যে দু'জন। বিচে থাকায় অক্ষত রয়েছেন বাকি দু'জন।

জানা গিয়েছে, ঘূর্ণিঝড় ইয়াস এর পর পরেই দিঘার সমুদ্রে বেড়াতে যায় হাওড়ার লিলুয়ার চার বন্ধু। মঙ্গলবার ওল্ড দিঘার সমুদ্রে নামেন তাঁরা। সমুদ্রের জলোচ্ছাস এদিন অত্যন্ত বেশি থাকায় তাঁদের জলে নামতে নিষেধ করা হয়। নুলিয়ারা তাঁদের দেখতে পেয়ে সমুদ্রে নামতে বাধা দেন। এর পর সেই জায়গা এড়িয়ে ওই ৪ পর্যটক দিঘার সমুদ্রের বিপজ্জনক চাতালে স্নান করতে নেমে পড়েন। ওল্ড দিঘার সি হক ঘোলায় উত্তাল সমুদ্রে নেমে পড়েন দু'জন। কিছু বুঝে ওঠার আগেই তাঁরা জলে তলিয়ে যেতে থাকেন। নুলিয়ারা দূর থেকে ঘটনাটি দেখতে পেয়ে ছুটে আসেন। কিন্তু কিছুক্ষনের মধ্যেই স্নানে নামার পরেই সমুদ্রের প্রবল ঢেউ ও জলোচ্ছাসে তলিয়ে যায় দু'জন।

পরপর দুজনকে জল থেকে নুলিয়ারা তুললেও হাসপাতালে নিয়ে যাওয়া হলে দুজনেরই মৃত্যু হয়েছে বলে জানানো হয়। বরাত জোরে বেঁচে যান চার বন্ধুর অন্য দুজন। পুলিশের অনুমান পর্যটকদের দলটি মদ্যপ ছিল বলেই এই ভয়ঙ্কর দুর্ঘটনার শিকার। চার বন্ধুর মধ্যে দু'জন বিচ লাগোয়া এলাকায় ছিল বলেই প্রাণে বেঁচে গিয়েছে বলে প্রত্যক্ষদর্শীদের ধারণা। নুলিয়ারা জানিয়েছেন, ডুবে যাওয়া পর্যটকরা মত্ত অবস্থায় ছিলেন। পুলিশ দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

Published by:Sanjukta Sarkar
First published: