প্রধানমন্ত্রীকে প্রণাম করতে গেলেন বিজেপি নেতা, মোদিই পাল্টা ছুঁয়ে ফেললেন পা, দেখুন Video

প্রধানমন্ত্রীকে প্রণাম করতে গেলেন বিজেপি নেতা, মোদিই পাল্টা ছুঁয়ে ফেললেন পা, দেখুন Video

নরেন্দ্র মোদি অবশ্য হাত নেড়ে বারবার সেই নেতাকে প্রণাম না করার ইঙ্গিত দিচ্ছিলেন।

নরেন্দ্র মোদি অবশ্য হাত নেড়ে বারবার সেই নেতাকে প্রণাম না করার ইঙ্গিত দিচ্ছিলেন।

  • Share this:

    #কাঁথি:

    ভোট বড় বালাই। আর এই ভোটের জন্য কত কিছুই করতে হয় রাজনৈতিক নেতা-মন্ত্রীদের! ভোটারদের মন জয় করতে প্রার্থীদের অনেক সময় অনেক অদ্ভুত কাণ্ড করতে দেখা যায়। তবে এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি সতীর্থের সঙ্গে যা করলেন তা এক বিরল ঘটনা বটে! এদিন কাঁথিতে জনসভায় বক্তৃতা দেন নরেন্দ্র মোদি। সেই কাঁথি যা কিনা অধিকারীদের গড় হিসেবে পরিচিত। শুভেন্দু ও শিশির অধিকারীর গেরুয়া শিবিরে যোগদান হয়েছে। বাকি ছিলেন দিব্যেন্দু অধিকারী। তাঁর বিজেপিতে যোগদান নিয়েও জল্পনা ছিল। রাজনৈতিক মহল দেখতে চেয়েছিল, এদিন মোদির সভায় দিব্যেন্দু থাকেন কিনা! শেষমেশ অবশ্য দিব্যেন্দু মোদির সভায় যাননি। তবে স্ত্রীকে পাঠিয়ে ছিলেন।

    কাঁথির মঞ্চে এদিন এক অদ্ভুত ঘটনা ঘটে। প্রধানমন্ত্রী তখন মঞ্চের উপর বসে ছিলেন। হঠাতই একজন বিজেপি নেতা প্রায় দৌড়ে এসে তাঁর পায়ে হাত দিয়ে নমস্কার করার চেষ্টা করেন। সেই বিজেপি নেতাকে ছুটে আসতে দেখে হঠাৎ চেয়ার ছেড়ে উঠে দাঁড়ান নরেন্দ্র মোদি। তার পর তিনিও এগিয়ে যান সেই নেতার দিকে। এর পরই প্রধানমন্ত্রী নিজেই সেই নেতার পা ছুঁয়ে ফেলেন। নরেন্দ্র মোদি অবশ্য হাত নেড়ে বারবার সেই নেতাকে প্রণাম না করার ইঙ্গিত দিচ্ছিলেন। সেই মুহূর্তের একটি ভিডিও বিজেপি তাদের টুইটার হ্যান্ডেলের তুলেছে। আসলে সাংগঠনিক ক্ষেত্রে নরেন্দ্র মোদি কোনো বাছ-বিচার করেন না। তাঁর কাছে পার্টির সব স্তরের কর্মীরা সমান। বিজেপি যেন সেই ভিডিওর মাধ্যমে এমনই বার্তা দিতে চাইল।

    জানা গিয়েছে সেই বিজেপি নেতার নাম অনুপ চক্রবর্তী। তিনি কাঁথি জেলার বিজেপি সভাপতি। বাংলায় প্রথম দফার ভোটদান পর্ব শুরু হতে আর দুদিন বাকি। তার আগে মেদিনীপুর, জঙ্গলমহলে একে অপরকে এক ইঞ্চি জমি ছাড়তে চাইছে না তৃণমূল ও বিজেপি। নরেন্দ্র মোদি সভা করলেই পাল্টা জনসভার ডাক দিচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর প্রায় প্রতি মঞ্চ থেকেই তাঁরা একে অপরকে আক্রমণ করছেন। একদিকে বাংলার বিকাশের কথা শোনা যাচ্ছে নরেন্দ্র মোদির মুখে। মমতা তাঁর কাজের পরিসংখ্যান তুলে ধরে বলছেন, খেলা হবে। বিধানসভা নির্বাচনের আগে সভা, মিছিলে সরগরম বাংলা। সত্যিই ভোট উত্সব তো শুরু হয়ে গেল।

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর