নন্দীগ্রামে রহস্যজনক মৃত্যু এক বিজেপি কর্মীর! বিজেপির অভিযোগের আঙুল তৃণমূলের দিকে

নন্দীগ্রামে রহস্যজনক মৃত্যু এক বিজেপি কর্মীর! বিজেপির অভিযোগের আঙুল তৃণমূলের দিকে

প্রতিবেশীদের ভিড় ওই বিজেপি কর্মীর বাড়ির সামনে। নিজস্ব চিত্র

তৃণমূল যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছে। তাদের বক্তব্য, পারিবারিক অশান্তিতেই আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি।

  • Share this:

#নন্দীগ্রাম: নন্দীগ্রামের ভেকুটিয়ায় রহস্যজনক মৃত্যু হল এক বিজেপি কর্মীর। এদিন ভোররাতে বাড়ির বারান্দাতেই উদয় দোবে নামক মধ্যবয়স্ক  এই বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ দেখতে পান তার বাড়ির লোকজন। বিজেপি কর্মীদের অভিযোগের আঙুল তৃণমূলের দিকে। বিজেপি বলছে এই ঘটনা নিছক আত্মহত্যা নয়, পরিকল্পিত ভাবে খুন করে তাঁকে ঝুলিয়ে দেওয়া হয়েছে।  পাশাপাশিয বলা হচ্ছে তাঁকে ক্রমাগত ভয় দেখানো হচ্ছিল। তৃণমূল যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়েছে। তাদের বক্তব্য, পারিবারিক অশান্তিতেই আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি।

ভেকুটিয়া পূর্বের ২৮ নম্বর বুথের বাসিন্দা উদয় দোবে। বেশ কয়েকদিন ধরেই বিজেপির হয়ে প্রচার করছিলেন তিনি। অভিযোগ, তৃণমূলের স্থানীয় কর্মীরা এর জন্যে তাঁকে বেশ কয়েকবার হুমকি দেয়। সম্প্রতি কয়েকদিনের জন্য বাড়িও ছা়ড়তে হয় তাঁকে। এ দিন ভোররাতে   উদয় দোবে শৌচালয়ে যাওয়ার জন্য নিজের ঘর থেকে বেরোন। ঘণ্টাখানেক হওয়ার পরেও না ফেরায় তাঁকে খুঁজতে ঘর থেকে বেরোয়  পরিবারের লোক। সেই সময়ে ওই শৌচালয়েই তাঁর মৃতদেহ উদ্ধার হয়।

বেলা বাড়তেই এলাকাবাসীরা ভিড় করেন ভেকুটিয়ার এই বাড়িতে। নতুন করে উত্তেজনা তৈরি হয় পুলিশ আসার পরে। অভিযোগ পুলিশ ঘটনাস্থলে পৌঁছতে চার ঘণ্টার বেশি সময় নিয়েছে, গ্রাম। ঠিক কী কারণে ঘটল এই ঘটনা, কারা এর সঙ্গে জড়িত, তৃণমূলের চাপের মুখেই কি আত্মহত্যার সিদ্ধান্ত নিয়েছেন উদয় দোবে, সব প্রশ্নের উত্তর চাইছে  এলাকার মানুষ।

অন্য দিকে এলাকায় রয়েছেন শুভেন্দু অধিকারীও। তিনি ভেকুটিয়ায় এই বিজেপি কর্মীর বাড়িতে যাবেন কিনা তা অবশ্য় এখনও জানা যায়নি।

Published by:Arka Deb
First published: