Celeb Campaign : বসন্তের শালবনীতে জুন, আদিবাসী মহিলারা ধুইয়ে দিলেন প্রার্থীর পা!

Celeb Campaign : বসন্তের শালবনীতে জুন, আদিবাসী মহিলারা ধুইয়ে দিলেন প্রার্থীর পা!

'মা-মাটি-মানুষ আর জুন' Photo-Facebook

শাল,পলাশের জঙ্গল ঘেরা আদিবাসী গ্রামগুলিতে। অভিনেত্রী প্রার্থী জুন মালিয়াকে ঘিরে এলাকার মানুষের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মত!

  • Share this:

    #মেদিনীপুর : বিভিন্ন অনুষ্ঠানে 'দিদির' আসে পাশে তাঁকে দেখা গিয়েছে বহুবার। তবুও খাতায় কলমে জোড়াফুলে যোগ এই সেদিন। হুগলিতে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে তৃণমূলের পতাকা তুলে নিয়েছেন টলিউড অভিনেত্রী জুন মালিয়া। উপহার স্বরুপ তাঁকে মেদিনীপুর আসনের প্রার্থী করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর থেকেই তাঁর বিধানসভা কেন্দ্রের মানুষের মন পেতে কোনও কসুর ছাড়ছেন না জুন।

    এই কাঠ ফাঁটা গরমেও বসন্তের একঝলক বাতাস নিয়ে পৌঁছে গিয়েছিলেন মেদিনীপুরের শালবনীতে। শাল,পলাশের জঙ্গল ঘেরা আদিবাসী গ্রামগুলিতে। অভিনেত্রী প্রার্থী জুন মালিয়াকে ঘিরে এলাকার মানুষের উচ্ছ্বাস ছিল চোখে পড়ার মত! আদিবাসী রীতি রেওয়াজ মেনে বিশেষ অতিথি 'প্রার্থী' জুনের পাও ধুইয়ে দিতে দেখা যায় মহিলাদের। শহুরে পলেস্তারা সরিয়ে ধামসা-মাদলের তালে তালে কোমর দোলান জুনও।

    প্রচারের শুরু থেকেই আত্মবিশ্বাসী জুন। তিনি বলেন, "আমি মেদিনীপুরেরই মেয়ে, সেখানে ছোট থেকে বড় হওয়া পর্যন্ত চারিদিক ঘুরে বেরিয়েছি। মহিষাদল রাজপরিবারের মেয়ে হওয়ার সুবাদে আমি সেখানকারই মানুষ। আর আমাকে পেয়ে মেদিনীপুরের মানুষও খুব খুশি। নির্বাচনে আমিই জিতছি।" শালবনীর আদিবাসী অধ্যুষিতএলাকায় প্রচারেও সেই আত্মবিশ্বাসী জুনকেও খুঁজে পাওয়া যায় এদিন। তৃণমূলের তারকা প্রার্থী জুন মালিয়াকে আদিবাসী মেয়েদের সঙ্গে বেশ মিলেমিশে সময় কাটাতেও দেখা যায়। তবে সেলিব্রিটি প্রার্থীর 'এলাম', 'দেখলাম' শেষ পর্যন্ত 'জয় করলাম' অব্দি পৌঁছয় কিনা তা জানতে অপেক্ষা করতে হবে ২ মে পর্যন্ত।

    Published by:Sanjukta Sarkar
    First published: