Mamata in Nandigram: শাহের রোড শোয়ের এলাকায় পৌঁছতেই মমতাকে ঘিরে 'জয় শ্রীরাম' স্লোগান

Mamata in Nandigram: শাহের রোড শোয়ের এলাকায় পৌঁছতেই মমতাকে ঘিরে 'জয় শ্রীরাম' স্লোগান

শাহের রোড শোয়ের এলাকায় পৌঁছতেই মমতাকে ঘিরে জয় শ্রীরাম স্লোগান

নিজের কর্মসূচিতে যাচ্ছিলেন মমতা। রেয়াপাড়ায় তাঁর কনভয়ের কাছেই কয়েকজন জয় শ্রীরাম ধ্বনি তোলেন।

  • Share this:

    #নন্দীগ্রাম: কুরুক্ষেত্রে পরিণত হয়েছে নন্দীগ্রাম। দ্বিতীয় দফা ভোটের আগে আজ শেষ প্রচার নন্দীগ্রামে। প্রচারের শেষ দিনে আজ সরগরম এই কেন্দ্র। আজ নন্দীগ্রামে একদিন তৃণমূল সুপ্রিমো মমচতা বন্দ্যোপাধ্যায়। অন্যদিকে বিজেপি সর্বভারতীয় নেতা অমিত শাহ। আজও মমতাকে জয় শ্রীরাম স্লোগানের মুখে পড়তে হল।

    নিজের কর্মসূচিতে যাচ্ছিলেন মমতা। রেয়াপাড়ায় তাঁর কনভয়ের কাছেই কয়েকজন জয় শ্রীরাম ধ্বনি তোলেন। যেই এলাকায় আজ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের রোড শো হওয়ার কথা সেখান দিয়ে য়াওয়ার সময়েই তাঁকে দেখে বিজেপি সমর্থকরা জয় শ্রীরাম স্লোগান তোলেন।

    এবারের বিধানসভা নির্বাচনে ভরকেন্দ্র নন্দীগ্রাম। রাজ্য রাজনীতি সরগরম এই কেন্দ্রটিকে ঘিরে। বিজেপির প্রার্থী হয়েছেন তৃণমূল ছেড়ে আসা শুভেন্দু অধিকারী। আর এই দুই হেভি ওয়েট প্রার্থীর পাশাপাশি প্রতিদ্বন্দ্বিতা করছেন সংযুক্ত মোর্চার বাম প্রার্থী মীনাক্ষী মুখোপাধ্য়ায়। তাই এই কেন্দ্র থেকে কে জয়ী হন তার উপর নির্ভর করছে অনেক কিছুই। আগামী ১ এপ্রিল অর্থাৎ দ্বিতীয় দফায় নন্দীগ্রামে ভোট।

    প্রসঙ্গত, এই প্রথম নয়। এর আগেও মমতাকে দেখেই জয় শ্রীরাম ধ্বনি তুলেছেন বিজেপি সমর্থকরা। নেতাজি সুভাষ চন্দ্র বসুর জন্মদিনের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির উপস্থিতিতেও মমতা বক্তব্য রাখতে শুরু করলে কয়েকজন জয় শ্রীরাম ধ্বনি তোলেন। মুখ্যমন্ত্রীর জানিয়েছিলেন এই আচরণে তিনি অপমানিত বোধ করেছেন।

    মমতা বলেছিলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আমায় আমন্ত্রণ জানিয়েছেন তাই আমি সম্মানিত বোধ করছি। কিন্তু একটি সরকারি অনুষ্ঠানে অতিথিকে স্বাগত এভাবে জানাতে নেই। এটা রাজনৈতিক অনুষ্ঠান নয় এবং নেতাজির জন্ম বার্ষিকীর অনুষ্ঠান। আমি আমার বক্তব্য রাখব না। জয় হিন্জ, জয় বাংলা।

    উল্লেখ্য, আজ বেলা ১১টা থেকে রোড শো করছেন মমতা বন্দোপাধ্যায়। এছাড়া নন্দীগ্রামের তিন জায়গায় তিনটি সভা আজ তাঁর।

    Published by:Swaralipi Dasgupta
    First published: