Suvendu Adhikari: ভোটের আগে উত্তপ্ত নন্দীগ্রাম, রোষের মুখে শুভেন্দু অধিকারী, দ্রুত ছাড়তে হল এলাকা

Suvendu Adhikari: ভোটের আগে উত্তপ্ত নন্দীগ্রাম, রোষের মুখে শুভেন্দু অধিকারী, দ্রুত ছাড়তে হল এলাকা

শুভেন্দু অধিকারী।

খোদ নন্দীগ্রামেই রোষের মুখে বিজেপি নব্য বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। নন্দীগ্রামের আশদতলায় তাঁর গাড়ি ঘিরে ধরে ব্যাপক বিক্ষোভ।

  • Share this:

    #নন্দীগ্রাম: হাতে মাত্র আর দু'দিন। ১ এপ্রিল নন্দীগ্রামের ভোট। তার আগে নন্দীগ্রামে ফের রোষের মুখে বিজেপি নব্য বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। নন্দীগ্রামের আশদতলায় তাঁর গাড়ি ঘিরে ধরে ব্যাপক বিক্ষোভ। সোমবার বিকেলে নন্দীগ্রামের আশদতলা এলাকায় শুভেন্দু অধিকারীর গাড়িতে হামলার চেষ্টা করা হয় বলে অভিযোগ। এলাকার একটি সভা শেষ করে বেরোনোর সময় আচমকাই শুভেন্দুর গাড়ি ঘিরে ধরেন বেশ করেকজন। এরপর বিক্ষোভ দেখাতে শুরু করেন। সূত্রের খবর, স্থানীয় মানুষদের মধ্যে অনেকেই তৃণমূল সমর্থক ছিলেন। দলীয় পতাকা হাতেই কটূক্তি করতে দেখা যায় তাদের।

    তবে এ দিন পরিস্থিতি হাতের বাইরে যায়নি। বিক্ষোভকারীরা গাড়ির কাছে পৌঁছতেই শুভেন্দু অধিকারীর নিরাপত্তার দায়িত্বে থাকা কেন্দ্রীয় নিরাপত্তারক্ষা বাহিনীর (CISF) জওয়ানরা গাড়ি থেকে থেকে নেমে পড়েন। তৎপরতার সঙ্গে পরিস্থিতি সামাল দেন। এরপর কোনও সময় নষ্ট না করে বিজেপি নেতাকে নিয়ে কনভয় দ্রুত এলাকা ছাড়ে।  জানা গিয়েছে,  এই মুহূর্তে শুভেন্দু অধিকারী দলীয় কার্যালয়ে বিশ্রাম নিচ্ছেন, আজ আরও দুটি সভা রয়েছে তাঁর।

    তবে এ দিনের ঘটনা নিয়ে শুভেন্দু অধিকারীর কোনও বক্তব্য এখনও পাওয়া যায়নি। প্রত্যক্ষদর্শীদের দাবি, উত্তেজনার পরিস্থিতি তৈরি হলেও, তা খুব তাড়াতাড়ি নিয়ন্ত্রণে নিয়ে আসেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। প্রসঙ্গত, এর আগে নন্দীগ্রামের একটি বাড়িতে নিমন্ত্রণ রক্ষা করতে গিয়ে বিক্ষোভের মুখে পড়েন শুভেন্দু। কালো পতাকা দেখানো হয় বলেও অভিযোগ। এ দিন আবারও নিজের কেন্দ্রে নির্বাচনের ঠিক ২ দিন আগে বিক্ষোভের মুখে পড়তে হওয়ায়, গেরুয়া শিবিরের অস্বস্তি যে কিছুটা হলেও বাড়ল, তা বলার অপেক্ষা রাখে না।

    Published by:Shubhagata Dey
    First published:

    লেটেস্ট খবর