West Bengal election phase 2: ময়নায় তৃণমূল এজেন্টকে ঢুকতে বাধা, প্রার্থীকেও হুমকি দেওয়ার অভিযোগ! চাঞ্চল্য এলাকায়

West Bengal election phase 2: ময়নায় তৃণমূল এজেন্টকে ঢুকতে বাধা, প্রার্থীকেও হুমকি দেওয়ার অভিযোগ! চাঞ্চল্য এলাকায়

ময়নায় তৃণমূল এজেন্টকে ঢুকতে বাধা, প্রার্থীকেও হুমকি দেওয়ার অভিযোগ!

ময়নার তৃণমূল প্রার্থীকে হুমকির অভিযোগ উঠল। জানা যাচ্ছে, তৃণমূলের এজেন্টকে বুথে ঢুকতে বাধা দেওয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান তৃণমূল প্রার্থী।

  • Share this:

    #পূর্বমেদিনীপুর: দ্বিতীয় দফার ভোট আজ। চার জেলার ৩০ আসনে ভোট নিয়ে আজ রাজ্যরাজনীতি সরগরম। এরই মধ্যে ময়নার তৃণমূল প্রার্থীকে হুমকির অভিযোগ উঠল। জানা যাচ্ছে, তৃণমূলের এজেন্টকে বুথে ঢুকতে বাধা দেওয়া হয়। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে যান তৃণমূল প্রার্থী। তখন তাঁকেও হুমকি দেওয়া হয় বলে জানা যাচ্ছে।

    ময়না বিধানসভার বাকচা অঞ্চলের আড়ংকিয়ারানা এক নম্বর প্রাথমিক বিদ্যালয় ২৪৪ নম্বর বুথে তৃণমূলের পোলিং এজেন্টকে ঢুকতে বাধা দেওয়া হয়। সেই সময়েই তৃণমূল প্রার্থী সংগ্রাম দোলুই ঘটনাস্থলে পৌঁছন। তাঁকেও হুমকি দেওয়া বলে অভিযোগ। নির্বাচন কমিশনের কাছে এদিন অভিযোগ জানিয়েছেন সংগ্রাম দোলুই।

    ময়না থেকে বিজেপির হয়ে লড়ছেন ক্রিকেট তারকা অশোক দিন্দা। প্রসঙ্গত দ্বিতীয় দফার ভোট এবারের নির্বাচনে গুরুত্বপূর্ণ। কারণ আজই নন্দীগ্রামে ভোট। এবারে নির্বাচনে ভরকেন্দ্রে পরিণত হয়েছে এই কেন্দ্র। এই আসন থেকেই লড়ছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। আর তাঁর সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করছেন শুভেন্দু অধিকারী। এই দুই হেভি ওয়েট প্রার্থীর সঙ্গে লড়ছেন সংযুক্ত মোর্চার মীনাক্ষী মুখোপাধ্যায়। তাই ভোট বাক্সে কোন দিকের পাল্লা ভারী থাকে তার উপর নির্ভর করছে অনেক কিছুই।

    প্রসঙ্গত, মঙ্গলবার ময়নার বিজেপি প্রার্থী অশোক দিন্দার গাড়িতে হামলার ঘটনা ঘটেছিল। তারপর বুধবার থেকেই ওয়াই প্লাস ক্যাটাগরির নিরাপত্তা পাচ্ছেন অশোক দিন্দা। তাঁকে ঘিরে থাকছেন অন্তত কুড়ি জন সিআরপিএফ জওয়ান। ময়নার বিজেপি প্রার্থীর বাড়িতেও নিরাপত্তারক্ষীরা থাকছেন। তাঁকে ক্লোজ প্রেটেকশন দেওয়া হচ্ছে বলেও জানা যাচ্ছে।

    Published by:Swaralipi Dasgupta
    First published:
    0

    লেটেস্ট খবর