Hiran Chatterjee: অস্ত্র উন্নয়নের প্রতিশ্রুতি, খড়গপুর পুনরুদ্ধারে নিশ্চিত 'ঘরের ছেলে' হিরণ!

Hiran Chatterjee: অস্ত্র উন্নয়নের প্রতিশ্রুতি, খড়গপুর পুনরুদ্ধারে নিশ্চিত 'ঘরের ছেলে' হিরণ!

সকাল সকাল বুথ ঘুরে দেখছেন হিরণ চট্টোপাধ্যায়।

বিজেপি প্রার্থী হিরণ বলেছেন, 'এখানকার মানুষ উন্নয়ন চান। এখানে সুপার স্পেশ্যালিটি হাসপাতাল ও মহিলা কলেজের বিরাট প্রয়োজনীয়তা রয়েছে। বহু মানুষ সকাল থেকে উৎসাহের সঙ্গে ভোট দেওয়ার জন্য বেরিয়ে এসেছেন। আমরা আশাবাদী।'

  • Share this:

    #খড়গপুর: শুরু হয়ে গিয়েছে পশ্চিমবঙ্গে বিধানসভা ভোটের (West Bengal Election) দ্বিতীয় দফার (2nd Phase) ভোটগ্রহণ। পয়লা এপ্রিলের এই ভোটে নজরে নন্দীগ্রামের দুই হেভিওয়েট তারকা প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায় ও শুভেন্দু অধিকারী। তার পাশাপাশি নজরে রয়েছেন খড়গপুর সদরের বিজেপির তারকা প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়ও। এদিন সকাল সকাল নিজের বিধানসভা এলাকা ঘুরে দেখেন হিরণ। একাধিক পোলিং বুথে যান হিরণ। কথা বলেন সেখানকার ভোটারদের সঙ্গেও।

    বিজেপি প্রার্থী হিরণ বলেছেন, 'এখানকার মানুষ উন্নয়ন চান। এখানে সুপার স্পেশ্যালিটি হাসপাতাল ও মহিলা কলেজের বিরাট প্রয়োজনীয়তা রয়েছে। বহু মানুষ সকাল থেকে উৎসাহের সঙ্গে ভোট দেওয়ার জন্য বেরিয়ে এসেছেন। আমরা আশাবাদী।' হিরণের পাশাপাশি নজরে রয়েছেন বিজেপি ও তৃণমূলের তারকা প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সোহম চক্রবর্তী, অশোক দিন্দারা।

    খড়গপুর সদরে এবার বিজেপির তারকা প্রার্থী অভিনেতা হিরণ চট্টোপাধ্যায়। হিরণের প্রতিপক্ষ তৃণমূলের প্রদীপ সরকার। ২০১৯ সালের উপ নির্বাচনে ওই আসনে জেতেন প্রদীপ সরকার। এই বিধানসভা ভোটকে পাখির চোখ করে বেশ কয়েকদিন টানা প্রচার করেছেন হিরণ। তাঁর হয়ে এলাকায় প্রচারে এসেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। নিজেকে খড়গপুরের ছেলে বলে প্রমাণ করতে মরিয়া তিনি। সদ্য তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন। এবার তারকা প্রার্থীর তকমা গা থেকে ঝেড়ে ফেলে মানুষের ভিড়ে মিশে গিয়ে কাজ করতে চাইছেন তিনি।

    দিলীপ ঘোষের গড়, খড়গপুর সদর কেন্দ্রের বিজেপি প্রার্থী তিনি। নিজেকে খড়গপুরের ঘরের ছেলে বলে দাবি করে অভিনেতা জানিয়েছেন, 'এটা কোনও ব্যক্তিগত লড়াই নয়। আমি হিরণ চ্যাটার্জী বলে এখানে লড়তে আসিনি। এটা ভারতীয় জনতা পার্টির লড়াই। যারা বলে হিরণ বহিরাগত, তাদের সবাইকে বলব, আমার বাড়ি উলুবেড়িয়াতে। হাওড়া থেকে কত দূর খড়গপুর?'

    Published by:Raima Chakraborty
    First published: