corona virus btn
corona virus btn
Loading

গাছে মানসিক ভারসাম্যহীন ব্যক্তি, উদ্ধারে ব্যর্থ পুলিস-দমকল

গাছে মানসিক ভারসাম্যহীন ব্যক্তি, উদ্ধারে ব্যর্থ পুলিস-দমকল
Photo : News 18 Bangla

এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে গাছ থেকে নামাতে ব্যর্থ হল পুলিশ ও দমকল। শেষ পর্যন্ত সাড়ে ৫ ঘন্টা পর ওই মানসিক ভারসাম্যহীন ব্যক্তি গাছ থেকে পড়ে যায়।

  • Share this:

#বর্ধমান: এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তিকে গাছ থেকে নামাতে ব্যর্থ হল পুলিশ ও দমকল। শেষ পর্যন্ত সাড়ে ৫ ঘন্টা পর ওই মানসিক ভারসাম্যহীন ব্যক্তি গাছ থেকে পড়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় তাকে আসানসোল জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার ভোর ৩ টে নাগাদ উলঙ্গ এক পাগল কুলটির নিয়ামতপুর ওয়ার্কশপের কাছে একটি গাছে উঠে পড়ে। সকাল হতেই তা দেখে ভিড় জমতে শুরু করেন স্থানীয়রা । বাসিন্দারা কেউ সেলফি তুলতে কেউ বা পাগলের ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়ে ।

আরও পড়ুন সোদপুর স্টেশনে স্বামীকে মার, স্ত্রীকে ধর্ষণের চেষ্টা

খবর পেয়ে আসে নিয়ামতপুর ফাঁড়ির পুলিশ। আসে দমকলও । ভিড় বাড়ছে দেখে পুলিশ বাসিন্দাদের হাল্কা লাঠিচার্জও করে। কিন্তু ওই ব্যক্তিকে পুলিশ বা দমকল নামাতে পারেনি। সকাল সাড়ে আটটা নাগাদ ওই মানসিক ভারসাম্যহীন ব্যক্তি গাছ থেকে পড়ে যায়। তাকে আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় পুলিশ ও দমকলের ভুমিকা নিয়ে প্রশ্ন উঠেছে। কেন সিভিল ডিফেন্সকে ডাকা হল না। ৫ ঘন্টা ধরে কোন জালের ব্যবস্থা করা হল না, তা নিয়ে প্রশ্ন উঠছে।

আরও পড়ুন ১ টাকার কয়েন নিতে অস্বীকার রেলকর্মীর, হয়রানির শিকার সাধারণ মানুষ

First published: June 21, 2018, 1:51 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर