Home /News /south-bengal /
West Bengal News: পার্থ-পর্বের কোনও প্রভাবই নেই, বিজেপি-সিপিআইএম ভেঙে তৃণমূলে বিরাট যোগদান

West Bengal News: পার্থ-পর্বের কোনও প্রভাবই নেই, বিজেপি-সিপিআইএম ভেঙে তৃণমূলে বিরাট যোগদান

সিপিএম-বিজেপি ছেড়ে তৃণমূলে!

সিপিএম-বিজেপি ছেড়ে তৃণমূলে!

West Bengal News: ঝাড়গ্রাম ব্লকের দুধকুন্ডি এলাকার প্রায় ১৫০পরিবার আজ বিজেপি-সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান করল। যা এই মুহূর্তে যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

  • Share this:

    #ঝাড়গ্রাম: পার্থ চট্টোপাধ্যায়ের গ্রেফতারি, তাঁর ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে কোটি কোটি টাকা উদ্ধারের ঘটনায় বেজায় বেকায়দায় তৃণমূল। ইতিমধ্যেই তৃণমূলে ভাঙন ধরানোর দাবি করছেন মিঠুন চক্রবর্তী, সুকান্ত মজুমদারের মতো নেতারা। কিন্তু তৃণমূলের পালের হাওয়া যে এখনই পুরো কেড়ে নিতে পারছেন না, তা স্পষ্ট হয়ে গেল রবিবার। ঝাড়গ্রাম ব্লকের দুধকুন্ডি এলাকার প্রায় ১৫০পরিবার আজ বিজেপি-সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান করল। যা এই মুহূর্তে যথেষ্ট তাৎপর্যপূর্ণ।

    পার্থ চট্টপাধ্যায়ের গ্রেফতারি ও টাকা উদ্ধার কাণ্ডে যখন রাজ্য রাজনীতি উত্তাল, বিরোধীরা রাজ্য জুড়ে এই ইস্যুকে সামনে রেখে নিজেদের ঘর গুছোতে চাইছে, ঠিক তখনই গোপীবল্লভপুরের বিধায়ক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতর হাত ধরে প্রায় ১৫০টি পরিবার বিজেপি, সিপিএম ছেড়ে তৃণমূলে যোগদান করল।

    আরও পড়ুন: গ্রেফতার পার্থ চট্টোপাধ্যায়, ঢ্যাঁড়া পেটাচ্ছ এসএফআই! শহরে ফিরল সেই পুরনো দিন

    পার্থ চট্টোপাধ্যায়ের ঘটনায় যে জঙ্গল মহলে কোনো প্রভাব ফেলেনি, তার জ্বলন্ত উদাহরণ এই যোগদান। যোগদানকারীদেরও বক্তব্য, জঙ্গলমহল তথা রাজ্য জুড়ে মুখ্যমন্ত্রী যে উন্নয়ন ঘটিয়েছেন, তা আাগে কখনও হয়নি। আর যে খারাপ কাজ করবে, দায় তার। তাঁর সঙ্গে দলের কোনও সম্পর্ক নেই। এতে উন্নয়নে কোনও বাঁধা পড়বে না।

    আরও পড়ুন: শুভেন্দু অধিকারীকে নিয়ে বিস্ফোরক দাবির সারবত্তা কী? কতটা লাভবান? সুদীপ্ত সেনকে আজ জেরা, আসছে বিশেষ দল

    তাই তাঁর যোগ্য পথপ্রদর্শক ডাক্তার খগেন্দ্র নাথ মাহাতর হাত ধরে, অন্যান্য দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে আজ যোগদান করলেন অনেকে। যোগদানকারীদের আরও বক্তব্য, এই পরিস্থিতি বিজেপি অনেকদিন ধরেই তৈরী করতে চাইছিল, যাতে উন্নয়ন বাধাপ্রাপ্ত হয়। তারই প্রতিবাদে আজ বিজেপি, সিপিএম ছেড়ে এলাকার উন্নয়নের স্বার্থে তৃণমূলে যোগদান করলেন তাঁরা।

    ---রাজু সিং

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bengal BJP, Cpim, TMC, West Bengal news

    পরবর্তী খবর