Home /News /south-bengal /
Latest News: স্বামীর হাতে কুড়ুল, রক্তে ভেসে যাচ্ছে স্ত্রী-দুই সন্তানের শরীর! পুরুলিয়ায় হাড়হিম কাণ্ড

Latest News: স্বামীর হাতে কুড়ুল, রক্তে ভেসে যাচ্ছে স্ত্রী-দুই সন্তানের শরীর! পুরুলিয়ায় হাড়হিম কাণ্ড

প্রতীকী চিত্র

প্রতীকী চিত্র

Latest News: প্রাথমিকভাবে জানা গিয়েছে, অভিযুক্ত প্রায়ই মদ খেয়ে অশান্তি করত বাড়িতে।

  • Share this:

    #পুরুলিয়া: গভীর রাতে ধারালো অস্ত্র দিয়ে নিজের স্ত্রী ও দুই শিশুকে খুন করে নিজের আত্মহত্যার চেষ্টা করলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার কাশিপুর থানা এলাকার রাঙ্গাডি গ্রামে। কেন খুন তা নিয়ে তদন্তে পুলিশ। নিজের স্ত্রী ও পুত্র, কন্যাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন করে পরে নিজে বিষ খেয়েও আত্মহত্যার চেষ্টা করেন গৌতম মাহাতো নামে ওই ব্যক্তি। প্রাথমিকভাবে জানা গিয়েছে, অভিযুক্ত প্রায়ই মদ খেয়ে অশান্তি করত বাড়িতে।

    স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শনিবার গভীর রাতে নিজের ছেলে, মেয়ে ও স্ত্রীকে কুড়াল দিয়ে খুন করে গৌতম। পরে বিষ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে নিজেও। বর্তমানে কাশিপুর স্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসাধীন অভিযুক্ত গৌতম মাহাতো। তবে কী কারণে খুন, তা এখনও পরিষ্কার নয় পুলিশের কাছে। পুরুলিয়ার পুলিশ সুপার এস সেলভামুরুগান জানান, অভিযুক্ত গৌতম মাহাতো নিজেই থানায় ফোন করে জানায় যে, সে তার স্ত্রী ও দুই সন্তানকে খুন করেছে।

    আরও পড়ুন: রাজ্যের উপর দুটি নিম্নচাপ, আচমকাই বদলে যাবে বাংলার আবহাওয়া? যা বলছে হাওয়া অফিস...

    এদিকে, শ্রীরামপুরে রেনু সাউ খুনের ঘটনায় অভিযুক্ত কমল চৌরাশিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। গত ২৫ মার্চ শ্রীরামপুর থানার প্রভাসনগরে দিনের বেলায় বাড়িতে ঢুকে মহিলার গলা কাটা মৃতদেহ উদ্ধার করেছিল পুলিশ। ধৃতকে আজ শ্রীরামপুর আদালতে পেশ করা হবে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, কমল চৌরাশিয়ার স্ত্রী শশী চৌরাশিয়া রেনু সাউয়ের কাছ থেকে সুদে ২০ হাজার টাকা ধার নিয়েছিল। সেই টাকা শোধ করা নিয়ে কমলের সঙ্গে রেনুর বচসা হয়।

    আরও পড়ুন: দারুণ খবর, ফের চালু হচ্ছে কলকাতা-ঢাকা বাস পরিষেবা! কবে, কোথা থেকে?

    রেনু টাকার জন্য চাপ দিতে থাকে। ঘটনার দিন দুপুরে যখন রেনুর স্বামী বাড়িতে ছিল না, তখন কমল তাঁর বাড়িতে আসে। রেনুর সঙ্গে বচসা হয়। তারপরেই ছুরি দিয়ে গলা কেটে দেয়। পুলিশকে বিভ্রান্ত করতে আলমারি খুলে জিনিসপত্র ছড়িয়ে ফেলে চারিদিকে। যাতে মনে হয় ডাকাতির উদ্দেশ্যে এই খুন। পুলিশ তদন্তে নেমে মৃতার স্বামী রমেশ সাউ ও এলাকার লোকজনকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে কমল গত কয়েকদিনে বেশ কয়েকবার এসেছে রেনুর সঙ্গে দেখা করতে। সেই সূত্র ধরেই কমলকে গ্রেফতার করে পুলিশ।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Purulia, West Bengal news

    পরবর্তী খবর