corona virus btn
corona virus btn
Loading

স্টিল প্ল্যান্টে চাকরি দেওয়ার নামে ৬২ লক্ষ টাকা আত্মসাত্‍, দুর্গাপুরে ধৃত ১

স্টিল প্ল্যান্টে চাকরি দেওয়ার নামে ৬২ লক্ষ টাকা আত্মসাত্‍, দুর্গাপুরে ধৃত ১

দুর্গাপুরের কাদা রোডের বাসিন্দা ওয়াসিম আক্রম নামে এক ব্যক্তি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে প্রায় ৬২ লক্ষ টাকার আত্মসাৎ করে বলে অভিযোগ।

  • Share this:

#দুর্গাপুর: চাকরির নামে আর্থিক প্রতারণার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। অন্ডালের বিভিন্ন জায়গা থেকে প্রায় ১৫ জনকে দুর্গাপুর ইস্পাত কারখানায় চাকরি পাইয়ে দেওয়ার নাম করে ৬২ লক্ষ টাকারও বেশি আর্থিক প্রতারণার অভিযোগ ওঠে। দুর্গাপুরের কাদা রোডের বাসিন্দা ওয়াসিম আক্রম নামে এক ব্যক্তি চাকরি পাইয়ে দেওয়ার নাম করে প্রায় ৬২ লক্ষ টাকার আত্মসাৎ করে বলে অভিযোগ।

অভিযোগকারীদের দাবি, আক্রমের সঙ্গে আরও কয়েকজন জড়িত। তাদের মধ্যে CISF এর একজন উচ্চপদস্থ আধিকারিকের নামও উঠে আসছে৷ অভিযোগকারী মৌলানা গিয়াসুর রহমান জানান, দুর্গাপুরের কাদারোডের বাসিন্দা ওয়াসিম আক্রম প্রথমে তাঁর সঙ্গে বন্ধুত্ব করে। এরপর রাষ্ট্রায়ত্ত সংস্থা দুর্গাপুর ইস্পাত কারখানায় চাকরি পাইয়ে দেওয়ার প্রলোভন দেখায়।

এই ভাবে প্রথমে একজনকে ও পরে আরও প্রায় ১৪ জনের কাছ থেকে মোট ৬২ লক্ষ টাকা নেয়। টাকা দিয়েও চাকরি না হওয়ায় সন্দেহ হয় তাঁদের। গিয়াসুর খোঁজ নিয়ে জানতে পারেন, কাদা রোডের ওই ব্যক্তি প্রতারক। তার কাজই চাকরির নামে লোকের কাছ থেকে টাকা নিয়ে চম্পট দেওয়া। নিরুপায় হয়ে অন্ডাল থানায় অভিযোগ দায়ের করেন তাঁরা। অভিযোগ পেয়েই অন্ডাল থানার পুলিশ অভিযুক্ত ওয়াসিম আক্রমকে গ্রেফতার করে। ধৃত ওয়াসিমকে বুধবার দুর্গাপুর আদালতে তোলা হয়। ধৃতকে পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

First published: August 7, 2019, 8:57 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर