Home /News /south-bengal /
Mamata Banerjee: 'একটা চিরকুট দিয়ে চাকরি করত, এবার মুখ খুলব!' বিস্ফোরক মমতা বন্দ্যোপাধ্যায়

Mamata Banerjee: 'একটা চিরকুট দিয়ে চাকরি করত, এবার মুখ খুলব!' বিস্ফোরক মমতা বন্দ্যোপাধ্যায়

রুদ্রমূর্তি মমতার

রুদ্রমূর্তি মমতার

Mamata Banerjee: এবার রুদ্রমূর্তি ধারন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঝাড়গ্রামের কর্মীসভা থেকে এদিন মুখ্যমন্ত্রী যা বললেন, তা নিশ্চিত ভাবেই বামেদের নিশানা করলেন তিনি।

  • Share this:

#ঝাড়গ্রাম: এসএসসি সহ একাধিক মামলায় জেরবার রাজ্য সরকার। একদিকে যেমন এসএসসি দুর্নীতিতে সিবিআই-এর জিজ্ঞাসাবাদের মুখে পড়েছেন প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়, অন্যদিকে গরু পাচার মামলায় এদিনই নিজাম প্যালেসে গিয়েছেন বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল। এই পরিস্থিতিতে এবার রুদ্রমূর্তি ধারন করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ঝাড়গ্রামের কর্মীসভা থেকে এদিন মুখ্যমন্ত্রী যা বললেন, তা নিশ্চিত ভাবেই বামেদের নিশানা করলেন তিনি।

কী বললেন মুখ্যমন্ত্রী? কর্মীসভায় বক্তব্যের মাঝেই মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ''আগে একটা চিরকুট দিয়ে চাকরি করত। একটা ট্রান্সফার করত চিরকুট দিয়ে। কাজ করতে গিয়ে কেউ ভুল করলে সংশোধন করে দেওয়া উচিত। আমি এতদিন ভদ্রতা দেখিয়েছি। এবার আমি মুখ খুলব।'' ওয়াকিবহল মহল বলছে, মুখ্যমন্ত্রীর এই মন্তব্যের তির বাম আমলের নিয়োগের দিকেই। যদিও মমতা বন্দ্যোপাধ্যায় এদিন স্পষ্টভাবে কিছু বলেননি।

আরও পড়ুন: গাড়ি বদল, বেহালার অফিস থেকে গেলেন কোথায়? রাতে রহস্য বাড়ালেন পার্থ চট্টোপাধ্যায়!

এদিনের অনুষ্ঠান থেকে অবশ্য সরকারি কর্মসূচিগুলি নিয়ে বিস্তারিত জানিয়েছেন মুখ্যমন্ত্রী। বলেন, ''দলের মিটিং থেকেই নির্দেশ দিচ্ছি আমি, যারা গ্রামসভা,পঞ্চায়েত সমিতিতে আছেন, তারা মানুষের কাজ করবেন। বর্ষার আগে কাজ করে দেবেন। পঞ্চায়েত ইলেকশন কবে হবে, আমি ঘোষণা করে দেব। তাই কাজ করুন চটপট। কাজে চমকানি থাকবে। আমাকে যেহেতু হারাতে পারেনি। বিজেপি তাই বদনাম করে বেড়াচ্ছে।''

আরও পড়ুন: দলেরই ২ বিধায়কের আত্মীয়ের চাকরি কল্যাণী এইমসে! অমিত শাহকে অভিযোগ বিজেপি নেতার

মুখ্যমন্ত্রীর সংযোজন, ''আগামী দিনে কেউ হিংসার খেলা যেন না করতে পারেন। কেউ যদি মাওবাদী মাওবাদী বলে প্রচার করে, তাহলে পুলিশ কড়া ব্যবস্থা নেবে। যারা মাওবাদী ছিলেন, তারা এখন আমাদের সঙ্গে পুলিশের চাকরি করে। তৃণমূলকে ভয় দেখিয়ে লাভ নেই। সিপিআইএম-এর সময় কী হয়েছে? গত ৩৪ বছরে কী হয়েছে? আমার ভদ্রতাকে দুর্বলতা মনে করবেন না।''

Published by:Suman Biswas
First published:

Tags: Jhargram, Mamata Banerjee

পরবর্তী খবর