Home /News /kolkata /
Kalyani AIIMS: দলেরই ২ বিধায়কের আত্মীয়ের চাকরি কল্যাণী এইমসে! অমিত শাহকে অভিযোগ বিজেপি নেতার

Kalyani AIIMS: দলেরই ২ বিধায়কের আত্মীয়ের চাকরি কল্যাণী এইমসে! অমিত শাহকে অভিযোগ বিজেপি নেতার

বিস্ফোরক অভিযোগ

বিস্ফোরক অভিযোগ

Kalyani AIIMS: তৃণমূলের বিরুদ্ধে যখন স্বজনপোষন করে চাকরি দেওয়ার অভিযোগ তুলছে বিজেপি, তখন তাঁদের দলেরই নেতার এহেন অভিযোগে বিড়ম্বনা বাড়ল গেরুয়া শিবিরের।

  • Share this:

    #কলকাতা: রাজ্যে এসএসসি দুর্নীতি নিয়ে যখন তুমুল শোরগোল চলছে, ঠিক সেই সময়ই বিজেপি-র বিড়ম্বনা বাড়ালেন দলেরই নেতা। দলের দুই বিধায়কের আত্মীয়ের AIIMS কল্যাণীতে চাকরি পাওয়া নিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে ইমেলে অভিযোগ করলেন বিজেপি-র এক জেলা নেতা। নদীয়ার কল্যাণীর বাসিন্দা বিজেপি নেতা পার্থ চট্টোপাধ্যায় দলের দুই বিধায়কের বিরুদ্ধে বিজেপির কেন্দ্রীয় নেতা ও স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে নালিশ করলেন। তৃণমূলের বিরুদ্ধে যখন স্বজনপোষন করে চাকরি দেওয়ার অভিযোগ তুলছে বিজেপি, তখন তাঁদের দলেরই নেতার এহেন অভিযোগে বিড়ম্বনা বাড়ল গেরুয়া শিবিরের।

    ওই বিজেপি নেতার অভিযোগ, বাঁকুড়ার বিধায়ক নীলাদ্রি শেখর দানার মেয়ে AIIMS কল্যাণীতে চাকরি পেয়েছেন। একইভাবে চাকদহ বিধানসভা কেন্দ্রের বিধায়ক বঙ্কিম চন্দ্র ঘোষের পুত্রবধূও AIIMS কল্যাণীতে চাকরি পেয়েছেন।

    ওই বিজেপি নেতার ক্ষোভ, দলের যে সমস্ত কর্মীরা খুন হলেন, যারা দলের হয়ে কাজ করছেন নিঃস্বার্থভাবে, তারা বা তাদের পরিবার বঞ্চিত হলেন এই ভাবে। বিধায়ক বা সাংসদরা তো দল থেকে অনেক কিছুই পেয়েছেন। এমনই মত ওই নেতার। গত ৬ মে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে ইমেলের মাধ্যমে বিষয়টি জানান বিজেপি বনগাঁ সাংগঠনিক জেলার সদস্য পার্থ চট্টোপাধ্যায়।

    আরও পড়ুন: গাড়ি বদল, বেহালার অফিস থেকে গেলেন কোথায়? রাতে রহস্য বাড়ালেন পার্থ চট্টোপাধ্যায়!

    প্রসঙ্গত, দিনকয়েক আগেই কল্যানী এইমস হাসপাতলে (AIIMS) বহিরাগতদের নিয়োগ বন্ধ করার দাবি তুলে আন্দোলনে নেমেছিলেন স্থানীয়রা। স্থানীয় যুবক যুবতীদের নিয়োগের দাবিতে অবস্থান বিক্ষোভ দেখায় কল্যানীর সাধারণ নাগরিকবৃন্দ। দলমত নির্বিশেষে এই বিক্ষোভে সামিল হয় এলাকার স্থানীয় বাসিন্দারা। তাঁদের দাবি, কল্যানীতে (Kalyani) এইমস হাসপাতাল হওয়া সত্ত্বেও স্থানীয় বেকার যুবক- যুবতীরা কাজের সুযোগ থেকে বঞ্চিত হচ্ছে।

    আরও পড়ুন: শেষমেশ CBI-এর কাছে অনুব্রত মণ্ডল, এসএসসি বিতর্কের মধ্যেই পারদ চড়ালেন তৃণমূল নেতা

    তাঁদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই কোন এক অসাধু চক্রের হাত ধরে বহিরাগতরা হাসপাতালের বিভিন্ন কাজের জন্য নিযুক্ত হচ্ছে। অথচ এলাকার শিক্ষিত বেকার যুবক যুবতীরা কাজ না পেয়ে বেকারত্বের জ্বালায় ভুগছে। তাই স্থানীয় বাসিন্দাদের দাবি, যাঁরা স্থানীয় যুবক-যুবতী রয়েছে, আগে তাঁদের নিয়োগ করতে হবে। এই পরিস্থিতিতে বিজেপি নেতার অমিত শাহকে ইমেল রীতিমতো শোরগোল ফেলে দিল।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: AIIMS, Bengal BJP, Kalyani aiims

    পরবর্তী খবর