Home /News /kolkata /
Partha Chatterjee: গাড়ি বদল, বেহালার অফিস থেকে গেলেন কোথায়? রাতে রহস্য বাড়ালেন পার্থ চট্টোপাধ্যায়!

Partha Chatterjee: গাড়ি বদল, বেহালার অফিস থেকে গেলেন কোথায়? রাতে রহস্য বাড়ালেন পার্থ চট্টোপাধ্যায়!

কোথায় গেলেন পার্থ চট্টোপাধ্যায়?

কোথায় গেলেন পার্থ চট্টোপাধ্যায়?

Partha Chatterjee: রাত ১১.২৫ মিনিট নাগাদ বেহালার পার্টি অফিস থেকে বের হন পার্থ চট্টোপাধ্যায়। সেই সময়ই গাড়ি বদল করেন তিনি।

  • Share this:

    #কলকাতা: দীর্ঘ দিন ধরে টালবাহানা চললেও আর এড়ানো গেল না সিবিআইয়ের ডাক। শেষমেশ বুধবার সন্ধ্যায় সিবিআই দফতরে যান মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়৷ ঠিক বিকেল ৫.৪০ মিনিটে নিজাম প্যালেসে, সিবিআই-এর অফিসে পৌঁছেছিলেন পার্থ চট্টোপাধ্যায়। প্রায় ৪ ঘণ্টা নিজাম প্যালেসে কাটিয়ে রাত্রি ৯ টা ২৫ নাগাদ সেখান থেকে বের হন পার্থ চট্টোপাধ্যায়। এরপর নাকতলার বাসভবনে না গিয়ে বেহালার উদ্দেশ্যে রওনা দেন পার্থ। সেখানে সোজা দলীয় অফিসে পৌঁছন তিনি। এই গোটা পর্বে সংবাদমাধ্যমের সামনে মুখ খোলেননি রাজ্যের মন্ত্রী। কিন্তু তারপর থেকেই সকলের চোখ এড়িয়ে কোনও অজ্ঞাত জায়গায় রয়েছেন তিনি।

    রাত ১১.২৫ মিনিট নাগাদ বেহালার পার্টি অফিস থেকে বের হন পার্থ চট্টোপাধ্যায়। সেই সময়ই গাড়ি বদল করেন তিনি। নিজের স্করপিও গাড়ির বদলে ওঠেন অন্য একটি গাড়িতে। কিন্তু কিছুক্ষণের মধ্যেই সাংবাদিকদের চোখ এড়িয়ে উধাও হয়ে যায় পার্থ চট্টোপাধ্যায়। ফলে মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কোথায় রয়েছেন, তা নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে। মন্ত্রীর নাকতলার বাড়িতে পুলিশি নিরাপত্তা থাকলেও অন্যদিনের মতো দলের লোকজনের ভিড় নেই। দেখা নেই অনুগামীদেরও। ফলে তিনি আদৌ নাকতলার বাড়িতে আছেন কিনা, তা নিয়ে রহস্য বাড়ছে।

    আরও পড়ুন: শেষমেশ CBI-এর কাছে অনুব্রত মণ্ডল, এসএসসি বিতর্কের মধ্যেই পারদ চড়ালেন তৃণমূল নেতা

    SSC দুর্নীতি মামলায় বুধবারই টানা সাড়ে তিন ঘণ্টা রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। সিবিআই সূত্রের খবর, বুধবার পার্থ চট্টোপাধ্যায়কে দু’দফায় জিজ্ঞাসাবাদ করা হয়। এসএসসির প্রাক্তন উপদেষ্টা কমিটির সদস্যদের বয়ানের সঙ্গে তাঁর বয়ান মিলিয়ে দেখা হবে বলেও সিবিআই সূত্রে খবর।

    আরও পড়ুন: রাত ২.৫০, এসএসসি অফিসে ঢোকে কেন্দ্রীয় বাহিনী! মাঝরাতে হাই কোর্টের বেনজির নির্দেশ

    হাজিরা আটকাতে ডিভিশন বেঞ্চে আবেদন করেছিলেন পার্থবাবু। কিন্তু তাঁর আবেদন ফিরিয়ে দেয় আদালত। এর কিছুক্ষণের মধ্যেই বিকেল পাঁচটা নাগাদ নাকতলার বাড়ি থেকে বের হন পার্থ চট্টোপাধ্যায়৷ সাংবাদিকরা তাঁকে প্রশ্ন করেন, তিনি সিবিআই দফতরে যাচ্ছেন কি না? সেই প্রশ্নের জবাব এড়িয়ে গিয়েছিলেন পার্থ চট্টোপাধ্যায়৷ কিন্তু শেষমেশ সিবিআই দফতরেই পৌঁছন তিনি। দীর্ঘ জিজ্ঞাসাবাদের পর বেরিয়ে গেলেও মুখ খোলেননি তিনি।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: CBI, Partha Chatterjee, SSC

    পরবর্তী খবর