Home /News /south-bengal /
Latest Bangla Viral News|| কী কাণ্ড! মাধ্যমিক শেষের আনন্দে ডিজের তালে উদ্দাম নাচ! নিন্দায় সরব শহরবাসী

Latest Bangla Viral News|| কী কাণ্ড! মাধ্যমিক শেষের আনন্দে ডিজের তালে উদ্দাম নাচ! নিন্দায় সরব শহরবাসী

Bangla Viral News: মঙ্গলবার মাধ্যমিকের ভৌতবিজ্ঞান পরীক্ষা ছিল। সেই পরীক্ষা শেষ হতেই ছাত্ররা একটি গাড়িতে করে ডিজে বক্স ভাড়া এনে তারৈস্বরে বাজিয়ে উদ্দাম নাচ শুরু করে রাস্তায়। কেউ আবার জামা খুলে উল্লাসে মেতে ওঠে।

  • Share this:

    #ধূপগুড়ি: ধূপগুড়ি থেকে ফালাকাটাগামী জাতীয় সড়ক দখল করে ডিজে বাজিয়ে উল্লাস ছাত্রদের। পুলিশ ডিজে আটকালে তুমুল উত্তেজনা ছড়ায় ধূপগুড়িতে। মঙ্গলবার মাধ্যমিকের ভৌতবিজ্ঞান পরীক্ষা ছিল। সেই পরীক্ষা শেষ হতেই ছাত্ররা একটি গাড়িতে করে ডিজে বক্স ভাড়া এনে তারৈস্বরে বাজিয়ে উদ্দাম নাচ শুরু করে রাস্তায়। কেউ আবার জামা খুলে উল্লাসে মেতে ওঠে। ব্যাপক যানজট হয় জাতীয় সড়কে। সেই খবর পেয়ে ঘটনাস্থলে আসে ধূপগুড়ি থানার আইসি ও পুলিশ বাহিনী। রাস্তা আটকে ডিজে বাজিয়ে পটকা ফাটিয়ে উল্লাসে বাধা দেয় পুলিশ। ডিজে বাজানোয় বাধা দেওয়ায় তুমুল উত্তেজনা। ছাত্ররা বিক্ষোভ দেখাতে শুরু করে জাতীয় সড়কে।

    ছাত্রদের এই আনন্দে বাধ সাধে পুলিশের উপস্থিতি। সাউন্ড বক্স আটক করে নিয়ে আসা হয় থানায়। ধূপগুড়ি উচ্চ বিদ্যালয়ের ছাত্রদের পরীক্ষার সিট পড়েছিল ধূপগুড়ি বৈরতিগুরি হাইস্কুলে। আজ ছিল ভৌতবিজ্ঞান পরীক্ষা। পরীক্ষা শেষে বেশ কয়েকশো ছাত্র রীতিমতো রাস্তার উপর দিয়ে বিপজ্জনকভাবে ডিজে বক্স বাজিয়ে উল্লাস করে বাড়ি ফিরছিল। একইসঙ্গে চলছিল আবীর খেলা এবং বাজি-পটকা ফাটানো। রীতিমতো রাস্তা আটকে চলছিল উদ্দাম নাচ। যা নিয়ে ক্ষুদ্ধ হন অভিভাবকরাও।

    আরও পড়ুন: বাবা শত্রুঘ্ন সিনহার জন্য আসানসোল আসছেন সোনাক্ষী, কবে শুরু প্রচার?

    এ দিকে পুলিশের আটক করা সাউন্ড বক্স ছাড়ানোর জন্য থানার বাইরে জমায়েত করে ছাত্ররা। ব্যস্ততম রাস্তায় কয়েকশো ছাত্ররা যেভাবে উদ্দাম নৃত্যতে মেতে উঠেছিল তাতে একটা বড় সড় দুর্ঘটনার আশঙ্কা ছিল। আর এই কারণে পুলিশের তরফ থেকে সাউন্ডবক্স আটক করে নিয়ে আসা হয়।শুভ সরকার মাধ্যমিক পরীক্ষার্থী জানায়, 'পরীক্ষা শেষ হয়েছে। তিন মাস পর আবার বন্ধু-বান্ধবদের সঙ্গে দেখা হবে। মাঝে তিন মাস দেখা হবে না, তাই আমরা একটু সকলে মিলে ডিজে বাজিয়ে আনন্দ করছিলাম। পুলিশ এসে আটকে দেয়।'

    আরও পড়ুন: লরির মধ্যে থরে থরে সাজানো এ সব কী! তল্লাশি চালাতে গিয়ে চক্ষু ছানাবড়া পুলিশের

    পল্লব বর্মন জানায়, 'ধূপগুড়ি হাই স্কুলের ছাত্ররা পরীক্ষা দিচ্ছিলাম বৈরতিগুড়ি হাইস্কুলে। পরীক্ষা আজ শেষ হয়েছে সেই আনন্দেই ডিজে বক্স ভাড়া করে রাস্তায় নাচছিলাম। পুলিশ এসে আমাদের বাধা দেয়। আমাদের বক্স, ট্রাক সব বাজেয়াপ্ত করে নিয়ে যায়।' ধূপগুড়ি হাই স্কুলের সহকারি প্রধান শিক্ষক গুনময় ব্যানার্জি বলেন, 'ছাত্র-ছাত্রীরা যেটা করেছে সেটা ঠিক নয়।

    শেখ রকি চৌধুরী 

    Published by:Shubhagata Dey
    First published:

    Tags: Board Exams 2022, Dhupguri

    পরবর্তী খবর