Home /News /south-bengal /

West Bengal News: লাইনে আটকে গেল গাড়ির চাকা, তমলুকে চলন্ত ট্রেনের মুখে মারুতি! তারপর...

West Bengal News: লাইনে আটকে গেল গাড়ির চাকা, তমলুকে চলন্ত ট্রেনের মুখে মারুতি! তারপর...

মারাত্মক ঘটনা তমলুকে

মারাত্মক ঘটনা তমলুকে

West Bengal News: তমলুকের কাপাসেরার কাছে পাঁশকুড়াগামী হলদিয়া-হাওড়া লোকাল ট্রেনের সামনে একটি প্রাইভেট গাড়ি প্রহরীবিহীন লেভেল ক্রসিংয়ে এসে পড়লেই দুর্ঘটনাটি ঘটে।

  • Share this:

#তমলুকে: প্রহরিবিহীন রেলক্রসিং-এ ট্রেনের ধাক্কায় ছিটকে পড়ল একটি প্রাইভেট মারুতি গাড়ি! এরপরই রেললাইন অবরোধ করে স্থানীয়দের ক্ষোভ-বিক্ষোভ ঘিরে উত্তেজনা ছড়াল পূর্ব মেদিনীপুরের তমলুকে।

জানা গিয়েছে, তমলুকের কাপাসেরার কাছে পাঁশকুড়াগামী হলদিয়া-হাওড়া লোকাল ট্রেনের সামনে একটি প্রাইভেট গাড়ি প্রহরীবিহীন লেভেল ক্রসিংয়ে এসে পড়লেই দুর্ঘটনাটি ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মারুতি গাড়ি পারাপারের সময় গাড়ির চাকা স্লিপ হয়ে রেল লাইনে আটকে গিয়েছিল। ফলে আর জায়গা থেকে সরানো যাচ্ছিল না গাড়িটি।

আরও পড়ুন: সংসদের ৬৩ নম্বর ঘরে থাকবে নজর, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পেপ-টক নিয়ে জল্পনা তুঙ্গে

আরও পড়ুন: জাদুঘরে CPIM! 'ডিপফ্রিজের' পর নতুন আক্রমণে তৃণমূল, 'আসল' লক্ষ্য নিয়ে জল্পনা

পরিস্থিতি দেখে মারুতির ড্রাইভার গাড়ি থেকে নেমে ট্রেনটিকে হাত দেখিয়ে থামানোর চেষ্টা করেছিলেন। কিন্তু প্রচন্ড গতিতে থাকায় ট্রেনটি না থামানো সম্ভব হয়নি। মারুতিকে উদ্দেশ্যেই এগিয়ে যায়। মারুতি গাড়িটিকে ধাক্কা মেরে প্রায় ৬০০ মিটার পর্যন্ত টেনে নিয়ে যায় ট্রেনটি। তবে বড় কোন দুর্ঘটনা বা প্রাণহানীর ঘটনা ঘটেনি। এই ঘটনার জেরে স্থানীয় বাসিন্দারা ট্রেন অবরোধ বিক্ষোভ দেখান দীর্ঘক্ষণ। তাঁদের অভিযোগ, বহুদিন ধরে এই জায়গায় রেল গেটের দাবি জানানো হয়েছে। কিন্তু কোনও সুরাহা হয়নি। সেই কারণেই একের পর এক দুর্ঘটনা ঘটেই চলেছে বলে অভিযোগ তাঁদের।

Published by:Suman Biswas
First published:

Tags: Accident, West Bengal news

পরবর্তী খবর