Home /News /south-bengal /
Krishnanagar Collegiate School Viral News : স্কুলের মধ্যে মারামারি, গালিগালাজ! দুই শিক্ষককে শোকজ করল শিক্ষা দফতর

Krishnanagar Collegiate School Viral News : স্কুলের মধ্যে মারামারি, গালিগালাজ! দুই শিক্ষককে শোকজ করল শিক্ষা দফতর

Krishnanagar Collegiate School Viral News : আগামিকাল বৃহস্পতিবার স্কুল খোলার কথা। আর তার আগের দিনই এই স্কুলের দুই শিক্ষক তুমুল হাতাহাতি করেন।

  • Share this:

    #কৃষ্ণনগর: কৃষ্ণনগর কলেজিয়েট স্কুলের দুই শিক্ষকের তুমুল মারামারি এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। আগামিকাল বৃহস্পতিবার স্কুল খোলার কথা। আর তার আগের দিনই এই স্কুলের দুই শিক্ষক তুমুল হাতাহাতি করেন। এবার এই ঘটনায় জড়িত দুই শিক্ষককে শো কজ করল রাজ্য স্কুল শিক্ষা দফতর।

    দুই জনকেই শোকজের উত্তর দিতে বলা হয়েছে রাজ্য স্কুল শিক্ষা দফতরের তরফে। তদন্ত রিপোর্টের দুই জনকেই দোষী হিসেবে দাবি করেছে রাজ্য স্কুল শিক্ষা দফতর। তার জেরেই শো কজ করেছে স্কুল শিক্ষা দফতর। দুই শিক্ষকের মারামারির দৃশ্য সোশ্যাল মিডিয়ায় এখন ঘুরছে। ভিডিওতে (Viral Video) দেখা গিয়েছে, দুই শিক্ষক নিজেদের মধ্যে হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন। এমনকি নিজেদের মধ্যে অশালীন ভাষা ব্যবহার করতেও শোনা গিয়েছে তাঁদের।

    আরও পড়ুন- মূলধন ব্যয় বেড়েছে! ফলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে, আশার কথা শোনালেন নির্মলা

    তবে যেহেতু এখনও স্কুল খোলেনি, তাই আজ কোনও পড়ুয়া উপস্থিত ছিল না। তাই কিছুটা স্বস্তিতে স্কুলের শিক্ষকরা। কিন্তু ঠিক কী ঘটেছিল?জানা গিয়েছে, স্কুলের (Krishnagar Collegiate School) ভূগোল শিক্ষক নিমাই মজুমদার, স্কুলের প্রধান শিক্ষক মনরঞ্জন বিশ্বাসের কাছে বেতনের স্টেটমেন্ট চেয়েছিলেন।প্রধানশিক্ষক তা দিতে রাজি হননি। সেই নিয়ে ভূগোল শিক্ষক অবস্থানে বসেন। এর পরে আজ দুই শিক্ষক হঠাৎ মারামারি শুরু করে দেন তাঁরা স্কুলের মধ্যেই। সেই মুহূর্ত ক্যামেরাবন্দি হয়।

    আরও পড়ুন- চলছে তুষারপাত, পর্যটকদের ভিড়ে চেনা ছন্দে ফেরার অপেক্ষায় শৈলশহর

    প্রসঙ্গত, নদিয়ার (Nadia) একমাত্র বহু পুরাতন সরকারি স্কুলে এই ঘটনা ঘটেছে বুধবার। আগামিকাল থেকে স্কুল খুলবে, তার আগে এই ঘটনায় প্রশ্নের মুখে পড়েছে স্কুল কর্তৃপক্ষ। ওয়াকিবহাল মহলের দাবি, শিক্ষকরা যদি এ ভাবে মারামারি করেন, তাহলে ছাত্ররা কী করবে? কী শিখবে শিক্ষকদের কাছ থেকে? শিক্ষা ছেড়ে এ তো একেবারে গুন্ডামি! তাও আবার সরকারি স্কুলে।

    সোমরাজ বন্দ্যোপাধ্যায়

    Published by:Swaralipi Dasgupta
    First published:

    Tags: Krishnagar

    পরবর্তী খবর